রাজ্যে ইঞ্জিনিয়ার নিয়োগ

1358
0
Engineer recruitment

ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডের অধীন ন্যাশনাল হেলথ মিশন প্রোজেক্টে এক বছরের চুক্তির ভিত্তিতে ১১ জন (WB Health engineer recruitment )অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল/ ইলেক্ট্রিক্যাল),

বায়ো মেডিক্যাল ইঞ্জিনিয়ার, সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল), সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল) ও ডেটা এন্ট্রি অপারটের নিয়োগ করা হবে।

মেমো নম্বর: HFW-27011/247/2021-NHMSEC-Dept of H&FW/3889.

পারিশ্রমিক: সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে পারিশ্রমিক ২৫০০০ টাকা, ডেটা এন্ট্রি অপারেটর পদে ১৫০০০ টাকা এবং বাকি পদগুলির ক্ষেত্রে ৩৫০০০ টাকা।

যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল/ ইলেক্ট্রিক্যাল): সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনে বিই/ বিটের বা সমতুল যোগ্যতা সঙ্গে অটোক্যাডের জ্ঞান থাকতে হবে। এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

 আর্মিতে ৪০ ইঞ্জিনিয়ার নিয়োগের খবর দেখতে ক্লিক করুন

বায়ো মেডিক্যাল ইঞ্জিনিয়ার: বায়ো মেডিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেক অথবা বায়ো মেডিক্যাল ইনস্ট্রুমেন্টেশনে এমএসসি সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল/ ইলেক্ট্রিক্যাল): সংশ্লিষ্ট ডিসিপ্লিনে ডিপ্লোমা এবং ২ বছরের অভিজ্ঞতা।

ডেটা এন্ট্রি অপারেটর: যে কোনো শাখায় স্নাতক এবং কম্পিউটার অ্যাপ্লিকেশনে এক বছরের ডিপ্লোমা।

সবক্ষেত্রেই কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে পাশ করে থাকতে হবে।

বয়সসীমা: ডেটা এন্ট্রি অপারেটর পদে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর, সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর

এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ও বায়ো মেডিক্যাল ইঞ্জিনিয়ার পদে বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর,

সবক্ষেত্রেই ১ ডিসেম্বর ২০২১ তারিখের হিসেবে বয়স সম্পূর্ণ হতে হবে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের পদ্ধতি: www.wbmsc.gov.in অথবা www.wbhealth.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে।

অনলাইন আবেদন করা যাবে ২০ ডিসেম্বর ২০২১ তারিখ রাত ১১.৫৯ পর্যন্ত (WB Health engineer recruitment)।

নোটিসটি দেখতে ক্লিক করুন