Site icon জীবিকা দিশারী

রাজ্য পুলিশে ২০ ডেটা এন্ট্রি অপারেটর

ICMR NIOH Recruitment 2024

পশ্চিমবঙ্গ পুলিশের টেলিকমিউনিকেশন হেড কোয়ার্টারে এডিজি অ্যান্ড আইজিপির দপ্তরে ২০ জন ডেটা এন্ট্রি অপারেটর চুক্তির ভিত্তিতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রাথমিকভাবে ১ বছরের জন্য নিয়োগ, তবে পরে সন্তোষজনক কাজের ভিত্তিতে তার পুনর্নবীকরণ হতে পারে।

যোগ্যতা: যে-কোনো শাখায় স্নাতক, সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট। মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, বেসিক ইন্টারনেট সম্বন্ধে জ্ঞান থাকতে হবে। সরকারি বা আধাসরকারি সংস্থায় ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

বয়সসীমা: ১ অক্টোবর ২০১৮ অনুযায়ী সর্বোচ্চ ৩০ বছর।

বেতনক্রম: মাসিক বেতন হবে মোট ১১ হাজার টাকা, দেওয়া হবে সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্টে।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রথমে দরখাস্তের ভিত্তিতে বাছাইয়ের পর নির্বাচিত প্রার্থীদের কম্পিউটার টাইপ টেস্টে ডাকা হবে, তাতে সফল হলে ইন্টারভিউ। চূড়ান্ত মেধাতালিকা তৈরি হবে কম্পিউটার টাইপ টেস্ট ও ইন্টারভিউয়ে পাওয়া মোট নম্বরের ভিত্তিতে। পরীক্ষার দিন-সময় ও ফলাফল জানানো হবে রাজ্য পুলিশের ওয়েবসাইটে।    

আবেদন: আবেদন করতে হবে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করা বয়ানে। আগামী ১২ অক্টোবর, ২০১৮-এর মধ্যে আবেদন পৌঁছতে হবে। আবেদন পত্রের সঙ্গে ২টি রঙিন পাসপোর্ট সাইজের ছবি, সঙ্গে জন্ম-তারিখ, আধার/প্যান/এপিক কার্ড, শিক্ষাগত যোগ্যতার নথি, কম্পিউটার অ্যাপ্লিকেশন সার্টিফিকেট, অভিজ্ঞতার শংসাপত্র সমূহের নিজের অ্যাটেস্টেড  কপি দিতে হবে।  আবেদন পাঠাতে হবে ই-মেল/অর্ডিনারি/রেজিস্টার্ড পোস্ট/স্পিড পোস্ট-এর মাধ্যমে বা সরাসরি গিয়ে বিকেল ৪টের মধ্যে। ই-মেলে পাঠালে পাসপোর্ট মাপের ওই ফটো জমা দিতে হবে পরীক্ষার দিন।

ই-মেল মারফত পাঠানোর ঠিকানা – deo20telecomhq@gmail.com

ডাকযোগে পাঠানোর  বা সরাসরি গিয়ে জমা দেবার ঠিকানা – The ADG & IGP, Telecommunication, West Bengal, 3, Manik Bandopadhyay Sarani, Tollygunge, Kolkata , PIN – 700040

আবেদন পত্র ডাউনলোড লিঙ্ক- http://policewb.gov.in/wbp/recruit/tchq_270918.pdf

পরীক্ষা, পরীক্ষার অ্যাডমিট কার্ড সংক্রান্ত বিজ্ঞপ্তি জানানো হবে www.policewb.gov.in  ওয়েবসাইটে

 

 

 

Exit mobile version