সংখ্যালঘুদের জন্য এডুকেশন সুপারভাইজার নিয়োগ মুর্শিদাবাদ, উত্তর ২৪ পরগনায়

1047
0
wbmdfc recruitment

পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও ফিন্যান্স কর্পোরেশনের (WBMDFC) উদ্যোগে মুর্শিদাবাদ ও উত্তর ২৪ পরগনা জেলার জন্য এডুকেশন সুপারভাইজার (Education Supervisor) পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। বিজ্ঞপ্তি নম্বর – MDC/Reco/Eng/ES-15, Dt: 12.08.2021

শূন্যপদ : মুর্শিদাবাদ জেলায় বহরমপুর মহকুমার জন্য ১ টি পদে এবং উত্তর ২৪ পরগনা জেলায় ব্যারাকপুর মহকুমার জন্য ১ টি পদের জন্য নিয়োগ হবে।

যোগ্যতা : সংখ্যালঘু প্রার্থীরা (মুসলিম, খ্রিস্টান, বৌদ্ধ, জৈন, পারসি , শিখ) প্রার্থীরাই এই পদের জন্য আবেদন করতে পারবেন। ৫০% নম্বর সহ নূন্যতম উচ্চমাধ্যমিক বা সমতুল যোগ্যতা থাকা দরকার। ‘ও’ লেভেল কম্পিউটার নলেজ থাকতে হবে।

বয়সসীমা : ১ জানুয়ারি, ২০২১ অনুযায়ী বয়স হতে হবে ২০ থেকে ৪০ বছরের মধ্যে।

পরীক্ষা ও ইন্টারভিউ : আগামী ২৬ আগস্ট, ২০২১ ওয়াক ইন ইন্টারভিউ এবং একটি কম্পিউটার টেস্ট নেওয়া হবে। ইচ্ছুক প্রার্থীরা পরীক্ষার দিন সমস্ত প্রয়োজনীয় নথি,বায়ো-ডাটা এবং আবেদন পত্র সহ সকাল সাড়ে দশটার মধ্যে হাজির হতে বলা হয়েছে।

ইন্টারভিউ স্থল : West Bengal Minorities’ Development and Finance Corporation, AMBER”, DD-27/E, Sector 1, Bidhannagar, Kolkata, West Bengal 700064

আবেদন পত্র নমুনা ডাউনলোড : ক্লিক করুন এখানে