জুডিসিয়াল সার্ভিস পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করলো পিএসসি

955
0
Nadia, Nadia Recruit, Nadia Jobs, WB Jobs

ওয়েস্ট বেঙ্গল জুডিসিয়াল সার্ভিস ( West Bengal Judicial Service ) এর বিজ্ঞপ্তি প্রকাশ করলো পাবলিক সার্ভিস কমিশন। যে কোন ভারতীয় নাগরিক নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে এই পরীক্ষার জন্য আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি নম্বর ০৯/২০২১।

শূন্যপদ : সর্বমোট শূন্যপদ ১৪, এর মধ্যে অ্যান্টিসিপেটেড ভ্যাকান্সি ৯ ( অসংরক্ষিত ৬, এসসি ১, ওবিসি এ ১, ওবিসি বি ১ ) আর ক্লিয়ার ভাক্যান্সি ৫ ( অসংরক্ষিত ৩, এসসি ১, ওবিসি এ ১)

যোগ্যতা : আইন নিয়ে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিগ্রি প্রয়োজন। এর সাথে বার কাউন্সিলের অনুমোদন থাকতে হবে।। বাংলা লিখতে ও পড়তে জানতে হবে। ( নেপালি মাতৃভাষার অধিবাসী বাদ দিয়ে)

বয়সসীমা : ১০ জুলাই, ২০২১ অনুযায়ী বয়স হতে হবে ২৩ থেকে ৩৫ এর মধ্যে। সংরক্ষিত শ্রেণীর জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

আবেদন : প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করার শেষ তারিখ ৫ আগস্ট, ২০২১। অনলাইনে আবেদন গ্রহণ শুরু হবে ১৪ জুলাই থেকে। ৫ আগস্ট পর্যন্ত অনলাইনে এবং ৬ আগস্ট পর্যন্ত অফলাইন আবেদন ফি জমা।দেওয়া যাবে।

আবেদন ফি : আবেদন ফি লাগবে ২১০ টাকা, এর সাথে সার্ভিস চার্জ যুক্ত হবে। এসসি/ এসটি ও পিডব্লিউডি প্রার্থীদের আবেদন ফি লাগবে না।

 অফিসিয়াল নোটিফিকেশন