নার্সিং কলেজে প্রফেসর, অ্যাসিঃ প্রফেসর নিয়োগ

483
0
assistant professor recruitment

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের লেবার ডিপার্টমেন্টের অধীন আসানসোলের নার্সিং কলেজে ১৭ জন প্রিন্সিপাল, প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর ও টিউটর নিয়োগ করা হবে (wbpsc recruitment 2022)।

প্রার্থী বাছাই করবে ওয়েস্ট বেঙ্গল পাবলিক সার্ভিস কমিশন। সবকটি পদের ক্ষেত্রেই নিচের যোগ্যতার মহিলারাই কেবলমাত্র আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি নম্বর: ০৩/২০২২।

শূন্যপদ, যোগ্যতা, বয়স, বেতন: প্রিন্সিপাল: শূন্যপদ ১, নার্সিংয়ে এমএসসি সঙ্গে অন্তত ১৫ বছরের টিচিং অভিজ্ঞতা। বয়সের ঊধ্র্বসীমা ৫৫ বছর। বেতন ৯৫১০০-১৪৮০০০ টাকা।

প্রফেসর কাম ভাইস প্রিন্সিপাল: শূন্যপদ ১, নার্সিংয়ে এমএসসি সঙ্গে অন্তত ১২ বছরের টিচিং অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৫০ বছর। বেতন ৬৭৩০০-১৭৩২০০ টাকা।

অ্যাসোসিয়েট প্রফেসর: শূন্যপদ ২, নার্সিংয়ে এমএসসি সঙ্গে অন্তত ৮ বছরের টিচিং অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৫০ বছর। বেতন ৬৭৩০০-১৭৩২০০ টাকা।

অ্যাসিস্ট্যান্ট প্রফেসর: শূন্যপদ ৩, নার্সিংয়ে এমএসসি সঙ্গে অন্তত ৫ বছরের টিচিং অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৩৬ বছর। বেতন ৫৬১০০-১৪৪৩০০ টাকা।

টিউটর: শূন্যপদ ১০, নার্সিংয়ে এমএসসি অথবা বিএসসি নাসিং সঙ্গে দু বছরের টিচিং অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৩৬ বছর। বেতন ৩৫৮০০-৯২১০০ টাকা।

সবক্ষেত্রেই ১ জানুয়ারি ২০২২ তারিখের হিসেবে বয়স সম্পূর্ণ হতে হবে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের ফি: টিউটর পদের ক্ষেত্রে আবেদনের ফি ১৬০ টাকা, অন্যান্য পদের ক্ষেত্রে ২১০ টাকা।

সবক্ষেত্রেই আবেদনের ফি এর সঙ্গে বাড়তি জিএসটি ও সার্ভিস চার্জ। পশ্চিমবঙ্গের তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.wbpsc.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে।

বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১ আগস্ট ২০২২ তারিখ পর্যন্ত।

অন্যন্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে (wbpsc recruitment 2022)।

নোটিসটি দেখতে ক্লিক করুন