রাজ্য বিদ্যুৎ বণ্টন কোম্পানিতে ৪১৪ জুনিয়র এগজিকিউটিভ, জুনিয়র ইঞ্জিনিয়র

2366
0
wbsetcl recruitment 2021

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বন্টন কোম্পানির (WBSETCL) এর জন্য জুনিয়র এগজিকিউটিভ এবং জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল) পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মোট ৪১৪ টি শূন্যপদে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর – REC/2021/04। নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে যে কোন ভারতীয় নাগরিক এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন।

শূন্যপদ : জুনিয়র এগজিকিউটিভ (স্টোর) ১৪ টি পদ এবং জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল) ৪০০ টি পদ রয়েছে।

যোগ্যতা : জুনিয়র এগজিকিউটিভ পদের জন্য যোগ্যতা লাগবে স্বীকৃত প্রতিষ্ঠন যে কোনো শাখায় স্নাতক এবং এর সাথে লজিস্টিক/মেটিরিয়াল ম্যানেজমেন্ট/ সাপ্লাই চেন ম্যানেজমেন্ট বা বিজনেস ম্যানজেমেন্ট নিয়ে পিজি ডিপ্লোমা থাকতে হবে।

জুনিয়র ইঞ্জিনিয়ার পদের জন্য যোগ্যতা লাগবে ওয়েস্ট বেঙ্গল স্টেট্ কাউন্সিল অব টেকনিক্যাল এডুকেশন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ৩ বছরের ইলেক্ট্রিক্যাল ইন্জিনিয়ারিং নিয়ে ডিপ্লোমা থাকতে হবে।

বয়সসীমা : ১ জানুয়ারি, ২০২১ অনুযায়ী বয়স হতে হবে ১৮ থেকে ৩২ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর জন্যপি সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

বেতনক্রম : জুনিয়র এগজিকিউটিভ পদের জন্য পে লেভেল ৭ অনুযায়ী ৩৭,৪০০ – ১,০৮,২০০ এবং জুনিয়র ইঞ্জিনিয়ার পদের জন্য পে লেভেল ৬ অনুযায়ী ৩৬,৮০০ – ১,০৬,৭০০ টাকা প্রতি মাস।

আবেদন : আগামী ৫ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। ডব্লিউবিএসইডিসিএল-এর ওয়েবসাইটে গিয়ে ক্যারিয়ার অপশন থেকে অনলাইনে আবেদন লিংক পাওয়া যাবে। অনলাইনে ৫ জানুয়ারির মধ্যেই আবেদন ফি জমা করতে হবে।

আবেদন ফি : আবেদন ফি লাগবে ৪০০ টাকা। এসসি, এসটি, পিডব্লিউডি প্রার্থীদের আবেদন ফি লাগবে না।

আবেদনের জন্য ওয়েবসাইট – ক্লিক করুন এখানে

বিস্তারিত বিজ্ঞপির লিঙ্ক – ক্লিক করুন এখানে