রাজ্য টাস্ক ফোর্সে সফটওয়্যার ডেভেলপার, সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর, ডিটিপি অপারেটর

860
0
WB Police Task Force

ওয়েস্ট বেঙ্গল পুলিশে (WB Police) স্পেশ্যাল টাস্ক ফোর্সে (WB Police Task Force) একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– 01/STF/2021, Dated: 08/01/2021

শূন্যপদ— সফটওয়্যার ডেভেলপার ২, সফটওয়্যার সাপোর্ট পার্সোনেল ৪, ডেটা এন্ট্রি অপারেটর ৪, সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর   ১

শিক্ষাগত যোগ্যতা ও বেতনক্রম —

সফটওয়্যার ডেভেলপার: প্রথম শ্রেণির নম্বর সহ এমসিএ অথবা আইটি বা কম্পিউটার সায়েন্স নিয়ে এমএসসি/বিই/ বিটেক থাকতে হবে। সফটওয়্যার ডিজাইন, ডেভেলপমেন্ট , ডকুমেন্টেশন ও ইম্প্লিমেন্টেশনে দক্ষতা থাকতে হবে। পারিশ্রমিক  মাসিক ২৭ হাজার টাকা।

সফটওয়্যার সাপোর্ট পার্সোনেল: পিজিডিসিএ/বিএসসি/বিষয়ে। ডোয়েক “এ” লেভেল সার্টিফিকেট বা সমতুল যোগ্যতা থাকতে হবে। পারিশ্রমিক মাসিক ১৮ হাজার টাকা।

ডেটা এন্ট্রি অপারেটর: স্নাতক যোগ্যতা এবং তার সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশন সার্টিফিকেট থাকতে হবে। পারিশ্রমিক মাসিক ১৩ হাজার টাকা।

সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর: প্রথম শ্রেণির এমসিএ/এমএসসি/আইটি নিয়ে বিই/বিটেক লাগবে। সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর হিসাবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পারিশ্রমিক মাসিক ২৪ হাজার টাকা।

বয়সসীমা: প্রতিটি পদের জন্যেই বয়সসীমা ২১ থেকে ৪৫ বছর।

আবেদন: আগামী ২৮ জানুয়ারি, ২০২১ পর্যন্ত আবেদন পাঠাতে হবে। ওয়েবসাইট থেকে আবেদন পত্রের ফর্ম ডাউনলোড করে তা পূরণ করে সমস্ত প্রয়োজনীয় নথির কপি সহ পাঠাতে হবে। আবেদনে পদের নাম উল্লেখ করে দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা— Additional Director General of Police, Special Task Force, West Bengal, Udayachal Tourism Property (2nd Floor), Plot No- 3. DG-Block, Sector – II, Salt Lake, Kolkata 91

আবেদন পত্র ডাউনলোড লিঙ্ক: http://wbpolice.gov.in/writereaddata/wbp/STF%20Software%20recruitment.pdf

বিজ্ঞপ্তি লিঙ্ক: http://wbpolice.gov.in/WBP/Common/WBP_Recruitment_Notice.aspx?Id=2021/0002

 

 

WB Police, WB Police Task Force, WB Police Recruitment