শিপিং কর্পোরেশনে ৫০ অফিসার, ট্রেনি অফিসার

31
0
shipping-picture-recruitment

দ্য শিপিং কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডে ৫০ জন ইলেক্ট্রিক্যাল অফিসার এবং ট্রেনি ইলেক্ট্রিক্যাল অফিসার নিয়োগ করা হবে, ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে।

ইলেক্ট্রিক্যাল অফিসার: যোগ্যতা বয়স: ( কোনো মার্চেন্ট নেভি ভেসেলে ইলেক্ট্রিক্যাল অফিসার হিসেবে ৬ মাসের সেইলিং অভিজ্ঞতা, ( ১) বিই/ পাশ এবং ডিজি স্বীকৃত ইটিও সার্টিফিকেটধারী অবসরপ্রাপ্ত ইন্ডিয়ান নেভির কর্মী। বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর। অথবা ২) ইলেক্ট্রিক্যাল/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্সে বিই/ বিটেক/ ডিপ্লোমা সহ ডিজি স্বীকৃত ইটিও কোর্স। এঁদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সবক্ষেত্রেই বয়স হতে হবে ২১ ডিসেম্বর ২০১৭ তারিখের হিসেবে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতন: প্রতি দিনের হিসেবে ৩,১৬৪ টাকা করে দেওয়া হবে।

ট্রেনি ইলেক্ট্রিক্যাল অফিসার: যোগ্যতা ও বয়স: ইলেক্ট্রিক্যাল অথবা ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্সে বিই/ বিটেক/ ডিপ্লোমা এবং ডিজি স্বীকৃত ইটিও কোর্স সার্টিফিকেট। সেইলিং অভিজ্ঞতার দরকার নেই। ২১ ডিসেম্বর ২০১৭ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন। ভারতীয় সিডিসি, পাসপোর্ট, প্যানকার্ড, আইএনডিওএস নম্বর থাকা দরকার। এসটিএসডিএসডি সহ এসটিসিডব্লু- কোর্স সম্পূর্ণ করে থাকা চাই। ট্রেনিংয়ের সময়সীমা ৬ মাস। ট্রেনি চলাকালীন প্রতি মাসে ১৫,000 টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে। ৬ মাসের সেইলিং অভিজ্ঞতা সম্পূর্ণ হলে ইলেক্ট্রিক্যাল অফিসার পদে নিয়োগের জন্য বিবেচিত হতে পারেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: ওয়াক-ইন-ইন্টারভিউ ও মেডিক্যাল পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

ইন্টারভিউয়ের তারিখ ঠিকানা: ইন্টারভিউ হবে ২১ ডিসেম্বর ২০১৭ তারিখ বেলা ১১টা থেকে। এই ঠিকানায়: SCI Head Office: 245, Madame Cama Road, Nariman-Point, Mumbai-400021.  কোনো জিজ্ঞাসা থাকলে ফোন করতে পারেন 91-22-843608  এবং 91-22-22772075   নম্বরে।