এনএইচপিসিতে ৮৬ ট্রেনি ইঞ্জিনিয়ার ও অফিসার

1451
0

এনএইচপিসি লিমিটেডে ৮৬ জন ট্রেনি ইঞ্জিনিয়ার ও ট্রেনি অফিসার নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: NH/Rectt./01/2020. গেট স্কোরের ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে।

শূন্যপদ: ট্রেনি ইঞ্জিনিয়ার (সিভিল): ৩০, ট্রেনি ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল): ২১, ট্রেনি অফিসার (এইচআর): ৫, ট্রেনি অফিসার (ল): ৮, ট্রেনি অফিসার (ফিনান্স): ২২।

যোগ্যতা: ট্রেনি ইঞ্জিনিয়ার (সিভিল): এআইসিটিই স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সিভিল ডিসিপ্লিনে পূর্ণ সময়ের নিয়মিত ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি ব্যাচেলর ডিগ্রি/ বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।

ট্রেনি ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল): এআইসিটিই স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে মেকানিক্যাল ডিসিপ্লিনে পূর্ণ সময়ের নিয়মিত ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজিতে বাচেলর ডিগ্রি/ বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি।

ট্রেনি অফিসার (এইচআর): হিউম্যান রিসোর্স/ হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট/ হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট অ্যান্ড লেবার রিলেশন্স/ ইন্ডাস্ট্রিয়াল রিলেশন্স/ পার্সোনেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিলেশন্স/ ইন্ডাস্ট্রিয়াল রিলেশন্স অ্যান্ড পার্সোনেল ম্যানেজমেন্টে স্পেশ্যালাইজেশন সহ ম্যানেজমেন্টে পূর্ণ সময়ের নিয়মিত দু বছরের পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি/ পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা/ পোস্ট গ্র্যাজুয়েট প্রোগ্রাম অথবা হিউম্যান রিসোর্স অ্যান্ড অর্গানাইজেশনাল ডেভেলপমেন্টে পূর্ণ সময়ের নিয়মিত দু বছরের মাস্টার ডিগ্রি।

ট্রেনি অফিসার (ল): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ল-তে পূর্ণ সময়ের নিয়মিত গ্র্যাজুয়েট ডিগ্রি।

ট্রেনি অফিসার (ফিনান্স): গ্র্যাজুয়েট সঙ্গে সিএ/আইসিডব্লুএ/ সিএমএ।

আবেদনের পদ্ধতি: http://www.nhpcindia.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৯ আগস্ট থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত।

http://www.nhpcindia.com/writereaddata/Images/pdf/NHPC_Employment-News9Big-EngWebsite.pdf   লিঙ্কে গিয়ে নোটিসটি দেখতে পাওয়া যাবে।

 

লাইভ টিভি দেখুন : https://chetana.tv/
বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল