fbpx

জলসম্পদ দপ্তরে নানা পদে ২১

ওয়াটার রিসোর্স ইনভেস্টিগেশন অ্যান্ড ডেভলপমেন্টের অধীন ওয়েস্ট বেঙ্গল অ্যাক্লেরেটেড ডেভলপমেন্ট অব মাইনর ইরিগেশন প্রোজেক্টে (WBADMIP) ২১ জন এগ্রিকালচার ফিল্ড অ্যাসিস্ট্যান্ট, ফিশারি ফিল্ড অ্যাসিস্ট্যান্ট, ডেটা অ্যানালিস্ট, অফিস অ্যাসিস্ট্যান্ট, ডেটাবেস ম্যানেজার, ফিশারিস স্পেশ্যালিস্ট ও ডিভিশনাল অ্যাকাউন্ট্যান্ট নিয়োগ করা হবে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদ, যোগ্যতা, বয়সসীমা ও পারিশ্রমিক: ১) এগ্রিকালচার ফিল্ড অ্যাসিস্ট্যান্ট: শূন্যপদ ৬ (অসংরক্ষিত)। এগ্রিকালচার/ হর্টিকালচারে গ্র্যাজুয়েট বা সমতুল। ১ জানুয়ারি ২০১৯ তারিখের ৩৭ বছর। প্রতি মাসে ২০০০০ টাকা।

২) ফিশারি ফিল্ড অ্যাসিস্ট্যান্ট: ২ (অসংরক্ষিত)। ফিশারিতে স্নাতক বা সমতুল। ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৭ বছর। প্রতি মাসে ২০০০০ টাকা।

৩) ডেটা অ্যানালিস্ট: ২ (অসংরক্ষিত)। যে কোনো শাখায় স্নাতক (আইটি হলে অগ্রাধিকার) সঙ্গে দু বছরের অভিজ্ঞতা। ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৭ বছর। প্রতি মাসে ১৫০০০ টাকা।

৪) অফিস অ্যাসিস্ট্যান্ট: ৬ (অসংরক্ষিত)। সায়েন্স/ আর্টস/ কমার্সে স্নাতক বা সমতুল সঙ্গে কম্পিউটারের জ্ঞান (এমএস অফিস, ইমেল ইত্যাদি)। পাঁচ বছরের অভিজ্ঞতা। ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৭ বছর। প্রতি মাসে ১৫০০০ টাকা।

৫) ডেটাবেস ম্যানেজার: ৩ (অসংরক্ষিত)। আইটিতে ব্যাচেলর ডিগ্রি বা সমতুল সঙ্গে তিন বছরের অভিজ্ঞতা। ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৭ বছর। প্রতি মাসে ২৫০০০ টাকা।

৬) ফিশারিস স্পেশ্যালিস্ট: ২ (অসংরক্ষিত)। ফিশ অ্যান্ড পিসিকালচারে স্পেশ্যালাইজেশন সহ সায়েন্সে মাস্টার ডিগ্রি বা সমতুল সঙ্গে সংশ্লিষ্ট ফিল্ডে পাঁচ বছরের অভিজ্ঞতা। ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৭ বছর। প্রতি মাসে ৩৫০০০ টাকা।

৭) ডিভিশনাল অ্যাকাউন্ট্যান্ট: শূন্যপদ এখনও জানানো হয়নি। পিএজি (ডব্লুবি) অবসরপ্রাপ্ত ডিভিশনাল অ্যাকাউন্ট্যান্ট। ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৫২ বছর।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। মেধাতালিকার ভিত্তিতে বাছাই প্রার্থীদের লেখা পরীক্ষা ও ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

আবেদনের পদ্ধতি: www.wbadmip.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে ২৭ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ দুপুর ২টোর মধ্যে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *