ক্যানফিনে ১৪০ অফিসার ও ম্যানেজার

881
0

ক্যানফিন হোমস লিমিটেডে দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে ১৪০ জন জুনিয়র অফিসার, সিনিয়র ম্যানেজার ও ম্যানেজার নিয়োগ করা হবে।

১) এক বছরের চুক্তির ভিত্তিতে ১০০ জন জুনিয়র অফিসার পদের জন্য যোগ্যতা: যে-কোনো শাখায় ডিগ্রি। ডেটা এন্ট্রি/ কম্পিউটার অ্যাপ্লিকেশনে দক্ষতা থাকলে অগ্রাধিকার। ইংরেজি ভাষার পাশাপাশি যে শাখার পদের জন্য আবেদন করবেন সেখানকার স্থানীয় ভাষা লিখতে, পড়তে ও বলতে জানতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ জুন ২০১৯ তারিখের মধ্যে। বয়সসীমা: ১ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৩০ বছরের মধ্যে। পারিশ্রমিক: প্রতি মাসে ১৬০০০ টাকা। যে-সমস্ত রাজ্যে নিয়োগ হবে সেগুলি হল– পশ্চিমবঙ্গ/ ওড়িশা/ অন্ধ্রপ্রদেশ/ তেলেঙ্গানা, কর্নাটক, তামিলনাড়ু/ কেরালা, মহারাষ্ট্র, এনসিআর/ রাজস্থান/ হরিয়ানা/ মধ্যপ্রদেশ/ উত্তরপ্রদেশ/ উত্তরাখণ্ড।

২) এক বছরের চুক্তির ভিত্তিতে ১০ জন সিনিয়র ম্যানেজার ইনসস্পেকশন অ্যান্ড অডিট নিয়োগ করা হবে। যোগ্যতা: ব্যাঙ্ক/ ফিনান্সিয়াল ইনস্টিটিউশনের অবসরপ্রাপ্ত কর্মী (সিনিয়র ম্যানেজার স্কেল থ্রি গ্রেডের কম হলে আবেদন করতে পারবেন না)। ৩১ মে ২০১৭ সালের আগে অবসরপ্রাপ্ত হলে আবেদন করতে পারবেন না (অবসর গ্রহণের ২ বছরের মধ্যে আবেদন করতে হবে)। বয়সসীমা: ১ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে (১ জুন ১৯৫৭ সালের পরে জন্ম হতে হবে)। পারিশ্রমিক: ৩৫০০০ টাকা। যে সমস্ত রাজ্যে নিয়োগ হবে সেগুলি হল— বেঙ্গালুরু, চেন্নাই, হায়দরাবাদ, দিল্লি, পুণে/ মুম্বই, লক্ষ্ণৌ, ভোপাল, জয়পুর।

৩) ৩০ জন ম্যানেজার নিয়োগ করা হবে। যে সমস্ত রাজ্যে নিয়োগ হবে সেগুলি হল— পশ্চিমবঙ্গ, ওড়িশা, গুজরাট, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, গোয়া, হরিয়ানা, ছত্তিশগড়, রাজস্থান, কর্নাটক। যোগ্যতা: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে যে-কোনো শাখায় স্নাতক। শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর এইচএফসিএস/ এনবিএফসিএস/ ব্যাঙ্কে সেলস বা মার্কেটিংয়ে অন্তত তিন বছরের অভিজ্ঞতা থাকা দরকার। ক্রেডিট অনুমোদন, হাউজিং ও মর্টগেজ লোন মনিটরিংয়ের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। বয়সসীমা: ১ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২৫-৩৫ বছরের মধ্যে। পারিশ্রমিক: ২৮০০০-৪৩৪৫০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: জুনিয়র অফিসার পদের ক্ষেত্রে লেখা পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে, সিনিয়র ম্যানেজার পদে শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে এবং ম্যানেজার পদে লেখা পরীক্ষা এবং/ অথবা পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে।

আবেদনের ফি: ১০০ টাকা। কানাড়া ব্যাঙ্কের যে-কোনো শাখায় এনইএফটি/ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে  ‘CAN FIN HOMES LTD- OD No. 2636261000147 Canara Bank, Prime Corporate Branch, Bangalore (IFSC Code No. CNRB00026)’- এ ফি দেওয়া যাবে।

আবেদনের পদ্ধতি: www.canfinhomes.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে পারবেন। সরাসরি https://www.canfinhomes.com/career.aspx লিঙ্কে গিয়ে আবেদন করতে পারবেন। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। আবেদন করা যাবে ১৮ মে ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।