শিলিগুড়ি রূপশ্রী প্রকল্পে অ্যাকাউন্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটর

1125
0
SSC, SSC Selection Post, SSC Jobs, Central Government Job, Government Job

শিলিগুড়ি জেলায় রূপশ্রী প্রকল্পের জন্য অ্যাকাউন্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটর পদের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শিলিগুড়ি সাব-ডিভিশনের বাসিন্দারা এই পদের জন্য আবেদন করতে পারবেন।  বিজ্ঞপ্তি নম্বর– 012/DPMU, 27/05/2019.

শূন্যপদ: অ্যাকাউন্ট্যান্ট ১ (এসসি), ডেটা এন্ট্রি অপারেটর ৫ (এসসি ১, এসটি ১, অসংরক্ষিত ২, অসংরক্ষিত ইসি ১) ।

শিক্ষাগত যোগ্যতা —

অ্যাকাউন্ট্যান্ট: এই পদের জন্য কমার্স নিয়ে অনার্স গ্র্যাজুয়েট হতে হবে। এমএস অফিস সহ কম্পিউটার জ্ঞান থাকতে হবে। স্প্রেড শিট, ট্যালি, প্রেজেন্টেশন প্যাকেজ কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অন্তত ৩ বছরের জন্য কোনো সরকারি ক্ষেত্রে বা এনজিওতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ডেটা এন্ট্রি অপারেটর: এই পদের জন্য যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট হতে হবে। এমএস অফিস সহ কম্পিউটার জ্ঞান ৩০ টি শব্দ প্রতি মিনিট  টাইপিং স্পিড থাকতে হবে। অন্তত ১ বছরের জন্য কোনো সরকারি ক্ষেত্রে বা এনজিওতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: দুটি পদের জন্যেই জন্যেই ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছর। সংরক্ষিত ক্ষেত্রে সরকারি  অনুযায়ী বয়সের ছাড় আছে।

বেতনক্রম: অ্যাকাউন্ট্যান্ট পদের জন্য  মাসিক ১৫ হাজার, ডেটা এন্ট্রি অপারেটর পদের জন্য মাসিক ১১  হাজার টাকা।

আবেদন: আগামী ১৪ জুন-এর মধ্যে  নির্ধারিত ফর্মে আবেদন করতে হবে। আবেদন পত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতা, জাতিগত শংসাপত্র, রেসিডেন্সিয়াল প্রুফ, এক্সপেরিয়েন্স সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় নথির কপি এবং পর্যাপ্ত স্ট্যাম্প সাঁটানো নিজের  ঠিকানা লেখা খাম, নিজের স্বাক্ষর করা দুটি  পাসপোর্ট সাইজ ছবি দিতে হবে।

আবেদন পত্রের ফর্ম সহ পুরো বিজ্ঞপ্তি পাবার লিঙ্ক: http://siliguri.gov.in/pdf/409%20DPMU.pdf

 

Siliguri Jobs, Jobs in West Bengal, Current Jobs in West Bengal,