fbpx

এয়ার ইন্ডিয়াতে ১৩২ পাইলট

এয়ার ইন্ডিয়া লিমিটেডে ১৩২ জন পাইলট নিয়োগ করা হবে পাঁচ বছরের ফিক্সড টার্ম চুক্তিতে।

শূন্যপদ: ১৩২ (অসংরক্ষিত ৫৬, তপশিলি জাতি ১৯, তপশিলি উপজাতি ৯, ওবিসি ৩৫, ইডব্লুএস ১৩)।

শিক্ষাগত যোগ্যতা: ১০+২। টেকনিক্যাল যোগ্যতা: ডিজিসিএ ইন্ডিয়া ইস্যু করা কারেন্ট ক্লাস ওয়ান মেডিকেল ফিটনেস সার্টিফিকেট, কারেন্ট সিপিএল/ এটিপিএল, কারেন্ট এফআরটিও। বৈধ বি-৭৭৭ পি২ এনডোর্সমেন্ট অন ইন্ডিয়া সিপিএল/ এটিপিএল। ইনস্ট্রুমেন্ট রেটিং বি-৭৭৭ এনডোর্স ইন্ডিয়া সিপিএল/ এএলটিপি। কারেন্ট আরটিআর (এ) বা আরটিআর (পি) বা আরটিআর (সি) মিনিস্ট্রি অব কমিউনিকেশন ডব্লুপিসি ইস্যু করা। অন্তত ৫০০ ঘণ্টার এয়ারলাইন জেট অভিজ্ঞতা থাকতে হবে। সমস্ত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ জুন ২০১৯ তারিখের মধ্যে।

বয়সসীমা: ১ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

ওয়াক-ইন-সিলেকশনের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ওয়াক-ইন-সিলেকশন হবে আগামী ৩ জুলাই, সকাল ১০.৩০ থেকে ১২.৩০ পর্যন্ত রেজিস্ট্রেশন হবে। ঠিকানা: Office of Executive Director Operations, Air India Limited, 1st Floor, Main Reservation Building, Safdarjang Airport, Aurobindo Marg, New Delhi 110003 (Near Jor Bagh Metro Station).

আবেদনের ফি: ৩০০০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘Air India Limited’-এর অনুকূলে, প্রদেয় হবে দিল্লিতে। তপশিলি জাতি/ উপজাতি ও প্রাক্তন সেনাকর্মীদের আবেদনের ফি দিতে হবে না।

ওয়াক-ইন-সিলেকশনের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র (সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে) ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল এবং একসেট জেরক্স এবং ডিমান্ড ড্রাফট সঙ্গে নিয়ে যেতে হবে। http://www.airindia.in/writereaddata/Portal/career/778_1_Advertsiement-Boeing-Latest-13062019.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখা যাবে এবং http://www.airindia.in/writereaddata/Portal/career/779_1_Application-Format-13062019.pdf লিঙ্ক থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *