কেন্দ্রের ৪ হাসপাতালে ৮৫২ নার্সিং অফিসার

632
0
UPSC Nursing Officer Recruitment

পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিকেল এডুকেশন অ্যান্ড রিসার্চের অধীন রাম মনোহর লোহিয়া হাসপাতাল, সফদরজঙ্গ হাসপাতাল, লেডি হার্ডিঞ্জ মেডিকেল কলেজ অ্যান্ড শ্রীমতী সুচেতা ক্রিপলানী হাসপাতাল ও কলাবতী সরণ চিলড্রেন’স হাসপাতালে ৮৫২ জন নার্সিং অফিসার নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: 1/2019 (RRC).

শূন্যপদ: রাম মনোহর লোহিয়া হাসপাতালে: ৫২৪ (অসংরক্ষিত ২৩৩¸ওবিসি ১৩৫, তপশিলি জাতি ৭০, তপশিলি উপজাতি ৩৮, ইডব্লুএস ৪৮)। এইসবের মধ্যে ২১টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

সফদরজঙ্গ হাসপাতালে: ১৯৪ (অসংরক্ষিত ১১০, ওবিসি ২৭, তপশিলি জাতি ২৭, তপশিলি উপজাতি ১১, ইডব্লুএস ১৯)। এইসবের মধ্যে ৪৭টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

লেডি হার্ডিঞ্জ মেডিকেল কলেজ অ্যান্ড শ্রীমতী সুচেতা ক্রিপলানী হাসপাতালে: ১০৩ (অসংরক্ষিত ২৭, ওবিসি ৪৫, তপশিলি জাতি ১৭, তপশিলি উপজাতি ৮, ইডব্লুএস ৬)। এইসবের মধ্যে ১৩টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

কলাবতী সরণ চিলড্রেন’স হাসপাতালে: ৩১ (ওবিসি ৩, তপশিলি জাতি ১৩, ইডব্লুএস ১৫)।

বেতনক্রম: পে লেভেল ৭ অনুযায়ী মূল বেতন ৪৪৯০০-১৪২৪০০ টাকা।

আবেদনের পদ্ধতি: http://rmlh.nic.in, www.vmmc-sjh.nic.in, www.ihmc-hosp.gov.in, www.aiimsexam.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২১ আগস্ট ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।