ব্যাঙ্ক অব বরোদায় ২৫ আইটি প্রফেশনাল নিয়োগ

1075
0
bob recruitment 2023

ব্যাঙ্ক অব বরোদায় ২৫ জন ডেটা অ্যানালিস্ট, ডেটা ম্যানেজার, ডেটা ইঞ্জিনিয়ার, বিজনেস অ্যানালিস্ট, মোবিলিটি অ্যান্ড ফ্রন্ট এন্ড ডেভেলপার, ইন্টিগ্রেশন এক্সপার্ট, এমার্জিং টেকনোলজিস এক্সপার্ট ও টেকনোলজি আর্কিটেক্ট নিয়োগ করা হবে তিন বছরের চুক্তিতে।

শূন্যপদ: ডেটা অ্যানালিস্ট: ৪, ডেটা ম্যানেজার: ২‌, ডেটা ইঞ্জিনিয়ার: ৪, বিজনেস অ্যানালিস্ট: ২‌, মোবিলিটি অ্যান্ড ফ্রন্ট এন্ড ডেভলপার: ৬, ইন্টিগ্রেশন এক্সপার্ট: ২, ইমার্জিং টেকনোলজিস এক্সপার্ট: ৪, টেকনোলজি আর্কিটেক্ট: ১।

বয়সসীমা: ১ আগস্ট ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২০-৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: শর্টলিস্টিং এবং/অথবা লেখা পরীক্ষা, পার্সোনাল ইন্টারভিউ এবং/ অথবা গ্রুপ ডিসকাশনের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৬০০ টাকা + জিএসটি, তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ১০০ টাকা + জিএসটি। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে।

আবেদনের পদ্ধতি: https://www.bankofbaroda.in/Careers.htm ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। প্রার্থী যে-কোনো একটি পদের জন্য আবেদন করতে পারবেন। অনলাইন আবেদন করা যাবে ২ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত। https://www.bankofbaroda.in/writereaddata/Images/pdf/new-detailed-adv-baroda-sun-technologies-new.pdf  লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।