fbpx

এয়ার ইন্ডিয়ায় ৬০ ট্রেনি কন্ট্রোলার

এয়ার ইন্ডিয়া লিমিটেডে ৬০ জন ট্রেনি কন্ট্রোলার নিয়োগ করা হবে। পাঁচ বছরের চুক্তিতে নিয়োগ, তবে পরে পরিস্থিতি-প্রয়োজন বুঝে আরও ৫ বছর পর্যন্ত বাড়ানো হতে পারে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত।

শূন্যপদ: ৬০ (অসংরক্ষিত ২২, তপশিলি জাতি ৯, তপশিলি উপজাতি ৭, ওবিসি ১৪, ইডব্লুএস ৮)।

যোগ্যতা: কম্পিউটার সায়েন্সে বিই/ বিটেক বা সমতুল সঙ্গে গেট ২০১৯-এ ৭০ পার্সেনটাইল। অথবা ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে কম্পিউটার অ্যাপ্লিকেশনে মাস্টার বা কম্পিউটার সায়েন্সে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ আগস্ট ২০১৯ তারিখের মধ্যে।

বয়সসীমা: ১ আগস্ট ২০১৯ তারিখে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও নথিপত্র যাচাইয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ১০০০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘এয়ার ইন্ডিয়া লিমিটেড’-এর অনুকূলে, প্রদেয় হবে দিল্লিতে। তপশিলি জাতি/ উপজাতি ও প্রাক্তন সেনাকর্মীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.airindia.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত। https://ota.airindia.in/erecruitmenttraineecontroller/index.aspx লিঙ্কে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে এই লিঙ্কে: http://www.airindia.in/writereaddata/Portal/career/822_1_Trainee-Controller-On-Fixed-Term-Contract-02092019.pdf. অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *