ওএনজিসির রিফাইনারিতে ২১৮

603
0
Oil And Natural Gas Corporation Limited (ONGC) has given a Notification for the recruitment of Apprentice Vacancy.

ওএনজিসির ম্যাঙ্গালোর রিফাইনারি অ্যান্ড পেট্রোকেমিক্যালস লিমিটেড-এ একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– 78/2019.

শূন্যপদ: সিকিউরিটি ইনস্পেক্টর ১৩ (অসংরক্ষিত ৬, ইডব্লুএস ১, ওবিসি ৩, এসসি ২, এসটি ১), টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ট্রেনি (কেমিক্যাল) ১১৩ (অসংরক্ষিত ৪৫, ইডব্লুএস ১১, ওবিসি ৩১, এসএসসি ১৮, এসটি ৮, পিডব্লুডি ৩), টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ট্রেনি (মেকানিক্যাল) ২৭ (অসংরক্ষিত ১১, ইডব্লুএস ৩, ওবিসি ৭, এসসি ৪, এসটি ২, পিডব্লুডি ১), টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ট্রেনি (ইলেক্ট্রিক্যাল) ৩৬ (অসংরক্ষিত ১৪, ইডব্লুএস ৪, ওবিসি ১০, এসসি ৫, এসটি ৩, পিডব্লুডি ২), টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ট্রেনি (ইনস্ট্রুমেন্টেশন) ২৫ (অসংরক্ষিত ১০, ইডব্লুএস ২, ওবিসি ৭, এসসি ৪, এসটি ২, পিডব্লুডি ১), ট্রেনি অ্যাসিস্ট্যান্ট (মেটিরিয়াল) ৪ (অসংরক্ষিত ২, এসসি ১, এসটি ১)

শিক্ষাগত যোগ্যতা:

সিকিউরিটি ইন্সপেক্টর— জেনারেল ও ওবিসিদের ৬০% এবং এসসি/এসটিদের ৫০% নম্বর সহ স্নাতক।  এমএস অফিস সম্বন্ধে জ্ঞান থাকতে হবে। মেডিকেল ফিটনেস থাকতে হবে “শেপ ১’। আর্মি, নেভি/এয়ারফোর্স বা সমমানের অন্তত হাবিলদার পদে কমপক্ষে ১৫ বছরের পেনশনযুক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ট্রেনি (কেমিক্যাল)— জেনারেল ও ওবিসিদের ৬০% এবং এসসি/এসটিদের ৫০% নম্বর সহ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি/পেট্রোকেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি/পলিমার ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি/রিফাইনারি ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি নিয়ে ডিপ্লোমা থাকতে হবে।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ট্রেনি (মেকানিক্যাল)— জেনারেল ও ওবিসিদের ৬০% এবং এসসি/এসটিদের ৫০% নম্বর সহ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে ডিপ্লোমা থাকতে হবে।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ট্রেনি (ইলেক্ট্রিক্যাল)— জেনারেল, ওবিসি ও ইডব্লুএসদের ৬০% এবং এসসি/এসটি/পিডব্লুডিদের ৫০% নম্বর সহ ইলেক্ট্রিকাল বা ইলেক্ট্রিকাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং নিয়ে ডিপ্লোমা থাকতে হবে।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ট্রেনি (ইনস্ট্রুমেন্টেশন)— জেনারেল, ওবিসি ও ইডব্লুএসদের ৬০% এবং এসসি/এসটি/পিডব্লুডিদের ৫০% নম্বর সহ  ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং / ইনস্ট্রুমেন্ট টেকনোলজি / ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড কন্ট্রোল ইঞ্জিনিয়ারিং / ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড প্রসেস কন্ট্রোল / ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং / ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং নিয়ে ডিপ্লোমা থাকতে হবে।

ট্রেনি অ্যাসিস্ট্যান্ট (মেটিরিয়াল)—  জেনারেলদের জন্য ৬০% এবং এসসি/এসটি/পিডব্লুডি প্রার্থীদের জন্য ৫০% নম্বর সহ বিজ্ঞান/কলা/বাণিজ্য শাখায় স্নাতক/বিবিএ/বিবিএম/বিসিএ/যে-কোন ইঞ্জিনিয়ারিং শাখায় ডিপ্লোমা থাকতে হবে।

উপরোক্ত সমস্ত শিক্ষাগত যোগ্যতা ৯ নভেম্বর, ২০১৯ তারিখের মধ্যে সম্পূর্ণ হতে হবে।

আবেদন: আগামী ৯ নভেম্বর তারিখ পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। আবেদন করার সময় ১০-২০ কেবি মাপে স্বাক্ষর ও ২০- ৪০ কেবি মাপে সাম্প্রতিক রঙিন পাসপোর্ট ছবি স্ক্যান করে আপলোড করতে হবে। এছাড়াও প্রয়োজন অনুসারে বিভিন্ন নথির কপি ১০০ কবির মধ্যে স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদন ফি: শুধুমাত্র জেনারেল, ওবিসি ও ইডব্লুএস প্রাথীদের আবেদন ফি দিতে হবে।  আবেদন ফি ১০০ টাকা। এর সঙ্গে ব্যাঙ্কিং চার্জ যুক্ত হবে। অনলাইনে  বা ব্যাঙ্ক চালানের মাধ্যমে আবেদন ফি জমা দেওয়া যাবে।  দুটি পদ্ধতির মাধ্যমেই আবেদন ফি জমা দেওয়ার শেষ তারিখ ৯ নভেম্বর, ২০১৯।

নিয়োগ পদ্ধতি: লিখিত পরীক্ষা, স্কিল টেস্ট (প্রযোজ্য ক্ষেত্রে), ফিজিক্যাল টেস্ট নেওয়া হবে। লিখিত পরীক্ষা হবে ১২০ নম্বরের (সময় ১২০ মিনিট) এমসিকিউ ধরনের প্রশ্ন। এর মধ্যে জেনারেল অ্যাওয়্যারনেস ৪০, বিষয়ভিত্তিক প্রশ্ন ৮০ নম্বর।

 

বিস্তারিত বিজ্ঞপ্তি লিঙ্ক: https://www.mrpl.co.in/careers

 

 

ONGC, ONGC Job