বরানগর মিউনিসিপ্যালিটিতে আরও ৩ স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট, ৪ পিওন

959
0
Baranagar Municipality, Current Jobs in West Bengal,

বরানগর মিউনিসিপ্যালিটিতে ৫০ জন মজদুর নেবার খবর আমরা আগেই করেছি (https://jibikadishari.co.in/?p=13584), এবার  স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট (গ্রুপ সি) ও পিওন (গ্রুপ ডি ) পদে নিয়োগের জন্যও বিজ্ঞপ্তি প্রকাশিত হল। বিজ্ঞপ্তি নম্বর যথাক্রমে 03/2019 ও 04/201]9.

শূন্যপদ স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট ৩টি (অসংরক্ষিত ১, এসসি ১, অসংরক্ষিত ইসি ১), পিওন ৪টি (অসংরক্ষিত ১, অসংরক্ষিত ইসি ১, এসসি ১, এসটি ১)।

যোগ্যতা

স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট: স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ হতে হবে।

পিওন: সরকারঃ স্বীকৃত স্কুল বা মাদ্রাসা থেকে অষ্টম শ্রেণি উত্তীর্ণ উত্তীর্ণ এবং বাংলা/নেপালি লিখতে ও পড়তে জানতে হবে।

বয়সসীমা ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

আবেদন আগামী ৬ ডিসেম্বর তারিখের মধ্যে আবেদন পৌঁছতে হবে সাধারণ ডাকে বা সরাসরি গিয়ে ড্রপবক্সে। আবেদন পত্রের উপর “Application for the post of ………” উল্লেখ করে দিতে হবে। আবেদন পত্রের নির্দিষ্ট স্থানে সাম্প্রতিক পাসপোর্ট সাইজ ছবি ও আবেদনের সঙ্গে আরো একটি ছবি দিতে হবে।  নিজের সমস্ত প্রয়োজনীয় নথির সেলফ অ্যাটেস্টেড কপি আবেদন পত্রের সঙ্গে দিতে হবে।

আবেদন পত্র পাঠানোর ঠিকানাThe Chairman, Barnagar Municipality, 87, Deshbandhu Road (East), Kolkata 700035

বিজ্ঞপ্তি সহ আবেদন পত্র নমুনা পাওয়ার লিঙ্ক—

স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট পদের জন্য: http://baranagarmunicipality.org/wp-content/uploads/2019/11/Baranagar-Municipality-Employment-Notification-3-2019.pdf

পিওন পদের জন্য: http://baranagarmunicipality.org/wp-content/uploads/2019/11/Baranagar-Municipality-Employment-Notification-4-2019.pdf