হিন্দুস্তান পেট্রোলিয়ামে ৭২ টেকনিশিয়ান

818
0

হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেডে ৭২ জন অপারেশনস টেকনিশিয়ান ও বয়লার টেকনিশিয়ান নিয়োগ করা হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদ: অপারেশনস টেকনিশিয়ান: ৬৬, বয়লার টেকনিশিয়ান: ৬।

যোগ্যতা: অপারেশনস টেকনিশিয়ান: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা।

বয়লার টেকনিশিয়ান: ফার্স্ট ক্লাস বয়লার দক্ষতার সার্টিফিকেট।

সবক্ষেত্রেই তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা ৫০ শতাংশ নম্বর পেলে আবেদন করতে পারবেন এবং কোনো স্বীকৃত বোর্ড/ ইনস্টিটিউট থেকে পূর্ণ সময়ের নিয়মিত কোর্স। উচ্চতর যোগ্যতার প্রার্থীরা আবেদন করবেন না। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ নভেম্বর ২০১৯ তারিখের মধ্যে।

বয়সসীমা: ১ নভেম্বর ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-২৫ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা/ কম্পিউটার ভিত্তিক পরীক্ষা (জেনারেল ও টেকনিক্যাল অ্যাপ্টিটিউড টেস্ট)/ প্রফেশনাল নলেজের পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

পারিশ্রমিক: প্রতি মাসে ৪০০০০ টাকা।

আবেদনের ফি: ৫৯০ টাকা, ব্যাঙ্ক চার্জ বাবদ বাড়তি ৩৫ টাকা দিতে হবে। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ডের মাধ্যমে ফি দেওয়া যাবে। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.hindustanpetroleum.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে।

https://www.hindustanpetroleum.com/hpcareers/documents/careers_pdf/Full%20English%20advertisement%20Visakh-22.11.19.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সরাসরি https://jobs.hpcl.co.in/Recruit_New/  লিঙ্কে অনলাইন আবেদন করা যাবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত।