ইরকন ইন্টারন্যাশনালে ১০০ ইঞ্জিনিয়ার, সুপারভাইজার, জিওলজিস্ট

661
0

ভারতীয় রেল মন্ত্রকের অধীন ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেডে ১০০ জন ওয়ার্ক ইঞ্জিনিয়ার, জিওলজিস্ট ও সাইট সুপারভাইজার নিয়োগ করা হবে চুক্তিতে। বিজ্ঞপ্তি নম্বর: C15/2019. নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদের বিন্যাস: ওয়ার্ক ইঞ্জিনিয়ার/ সিভিল: ৪৮ (অসংরক্ষিত ২২, ওবিসি ১২, তপশিলি জাতি ৭, তপশিলি উপজতি ৩, ইডব্লুএস ৪)।

জিওলজিস্ট: ৪ (অসংরক্ষিত ৩, ওবিসি ১)।

সিনিয়র ওয়ার্ক ইঞ্জিনিয়ার/ সিভিল: ১৯ (অসংরক্ষিত ১০, ওবিসি ৫, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ১, ইডব্লুএস ১)।

সাইট সুপারভাইজার/ সিভিল: ১ (অসংরক্ষিত)।

সিনিয়র সাইট সুপারভাইজার/ সিভিল: ২১ (অসংরক্ষিত ১০, ওবিসি ৫, তপশিলি জাতি ৩, তপশিলি উপজাতি ১, ইডব্লুএস ২)।

সিনিয়র ওয়ার্ক ইঞ্জিনিয়ার/ ইলেক্ট্রিক্যাল: ১ (অসংরক্ষিত)।

সাইট সুপারভাইজার/ ইলেক্ট্রিক্যাল: ২ (অসংরক্ষিত)।

সিনিয়র সাইট সুপারভাইজার/ ইলেক্ট্রিক্যাল: ৪ (অসংরক্ষিত ৩, ওবিসি ১)।

বয়সসীমা: ওয়ার্ক ইঞ্জিনিয়ার/ সিভিল, জিওলজিস্ট, সাইট ইঞ্জিনিয়ার/ সিভিল ও সাইট সুপারভাইজার/ ইলেক্ট্রিক্যাল পদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর (জন্মতারিখ ১ ডিসেম্বর ১৯৮৯ বা তার পরে)। বাকি পদগুলির ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর (জন্মতারিখ ১ ডিসেম্বর ১৯৮৪ বা তার পরে)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: ওয়ার্ক ইঞ্জিনিয়ার/ সিভিল: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে পূর্ণ সময়ের গ্র্যাজুয়েট ডিগ্রি সঙ্গে সিভিল কনস্ট্রাকশন কাজে অন্তত এক বছরের অভিজ্ঞতা।

জিওলজিস্ট: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে জিওলজিতে এমএসসি / এমটেক বা জিওলজিতে ইঞ্জিনিয়ারিং সঙ্গে সিভিল ওয়ার্কে অন্তত এক বছরের অভিজ্ঞতা।

সিনিয়র ওয়ার্ক ইঞ্জিনিয়ার/ সিভিল: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে পূর্ণ সময়ের গ্র্যাজুয়েট ডিগ্রি সঙ্গে সিভিল কনস্ট্রাকশন কাজে অন্তত তিন বছরের অভিজ্ঞতা।

সাইট সুপারভাইজার/ সিভিল: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে পূর্ণ সময়ের ডিপ্লোমা সঙ্গে সিভিল কনস্ট্রাকশন কাজে অন্তত এক বছরের অভিজ্ঞতা।

সিনিয়র সাইট সুপারভাইজার/ সিভিল:  ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে পূর্ণ সময়ের গ্র্যাজুয়েট ডিগ্রি সঙ্গে সিভিল কনস্ট্রাকশন কাজে অন্তত তিন বছরের অভিজ্ঞতা।

সিনিয়র ওয়ার্ক ইঞ্জিনিয়ার/ ইলেক্ট্রিক্যাল: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পূর্ণ সময়ের গ্র্যাজুয়েট ডিগ্রি সঙ্গে ইলেক্ট্রিক্যাল কনস্ট্রাকশন কাজে অন্তত তিন বছরের অভিজ্ঞতা।

সাইট সুপারভাইজার/ ইলেক্ট্রিক্যাল: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পূর্ণ সময়ের ডিপ্লোমা সঙ্গে ইলেক্ট্রিক্যাল কনস্ট্রাকশন কাজে অন্তত এক বছরের অভিজ্ঞতা।

সিনিয়র সাইট সুপারভাইজার/ ইলেক্ট্রিক্যাল: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পূর্ণ সময়ের ডিপ্লোমা সঙ্গে ইলেক্ট্রিক্যাল কনস্ট্রাকশন কাজে অন্তত তিন বছরের অভিজ্ঞতা।

সবক্ষেত্রেই শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে।

বেতন: ওয়ার্ক ইঞ্জিনিয়ার/ সিভিল ও জিওলজিস্ট পদে ৩১০০০ টাকা। সিনিয়র ওয়ার্ক ইঞ্জিনিয়ার/ সিভিল ও সিনিয়র ওয়ার্ক ইঞ্জিনিয়ার/ ইলেক্ট্রিক্যাল পদে ৩৫০০০ টাকা। সিনিয়র সাইট সুপারভাইজার সিভিল/ ইলেক্ট্রিক্যাল পদে ২৫০০০ টাকা। সাইট সুপারভাইজার সিভিল/ ইলেক্ট্রিক্যাল পদে ২২০০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা এবং/ অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: www.ircon.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করার আগে ছবি ও স্বাক্ষর স্ক্যান করে রাখতে হবে। অনলাইন আবেদন করার সময় নির্দিষ্ট স্থানে আপলোড করতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২১ জানুয়ারি পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।