আলিপুর, বারুইপুরে ৭ ব্লক আশা ফেসিলিটেটর নিয়োগ

1064
0
Asha Worker Recruitment 2023

দক্ষিণ ২৪ পরগনা জেলায় আলিপুর ও বারুইপুর মহকুমায় চুক্তির ভিত্তিতে ৭ জন ব্লক আশা ফ্যাসিলিটেটর পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– CMOH (SPG)/DH&FWS/479, Date: 16/01/82020.

শূন্যপদ ৭ টি, এর মধ্যে আলিপুর সাব ডিভিশনে ৩ (এসসি ১, এসটি ১, ওবিসি-বি ১), বারুইপুর সাব ডিভিশনে ৪ টি পদ (অসংরক্ষিত ২, এসটি ১, ওবিসি-এ ১) রয়েছে।

যোগ্যতা: সোশ্যাল সায়েন্স / সোশিওলজি / সোশ্যাল অ্যাডমিনিস্ট্রেশন / সোশ্যাল অ্যান্থ্রোপোলজি / সোশ্যাল ওয়ার্ক / বিজনেস অ্যাডমিসনিট্রেশন / রুরাল ডেভেলপমেন্ট / মাস কমিউনিকেশন নিয়ে মাস্টার ডিগ্রি, অথবা স্নাতক যোগ্যতা সহ ২ বছরের কাজের অভিজ্ঞতা। এমএস অফিস ও ইন্টারনেটে জানতে হবে। সংশ্লিষ্ট সাব ডিভিশনের বাসিন্দা হতে হবে।

বয়সসীমা: ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী সর্বোচ্চ ৪০ বছর। সংরক্ষিত শ্ৰেণির জন্য বয়সের ছাড় রয়েছে।

বেতন: মাসে ৭৫০০ + মোবিলিটি চার্জ ১৫০০ টাকা।

আবেদন: আগামী ১০ ফেব্রুয়ারি, ২০২০-র মধ্যে নির্ধারিত বয়ানে পূরণ করা আবেদন পাঠাতে হবে স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোস্টে।  আবেদন পত্রের সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্টেড কপি এবং ২২ সেমি x ১০ সেমি মাপের একটি নিজের নাম-ঠিকানা লেখা খাম দিতে হবে। আবেদবন ফির জন্য ডিমান্ড ড্রাফট আবেদন পত্রের সঙ্গে দিতে হবে।

আবেদন ফি: ১০০ টাকা, সংরক্ষিত শ্রেণির জন্য ৫০ টাকা। ড্রাফট হবে “District Health & Family Welfare Samity, South 24 Parganas”-এর অনুকূলে, Payable at Service Branch, Kolkata.

আবেদন পত্রের নমুনা ডাউনলোডের লিঙ্ক: http://spghealthgov.in/careers/G_325_I.pdf