টাঁকশালে ৩৫ জুনিয়র অফিস অ্যাসিস্ট্যান্ট

679
0
Indian Mint Nagpur

ভারত সরকারের ইন্ডিয়া সিকিউরিটি প্রেস, নাসিক রোডে ৩৫ জন জুনিয়র অফিস অ্যাসিস্ট্যান্ট (লেভেল-৩) নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: ১/২০১৮। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদের বিন্যাস: মোট শূন্যপদ ৩৫ (অসংরক্ষিত ১৭, ওবি৩সি ৮, তপশিলি জাতি ৭, তপশিলি উপজাতি ৩)।

যোগ্যতা: ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে গ্র্যাজুয়েট এবং কম্পিউটারের জ্ঞান থাকতে হবে। ইংরেজিতে প্রতি মিনিটে ৪০ শব্দ বা হিন্দিতে প্রতি মিনিটে ৩০ শব্দের গতিতে টাইপ করতে জানতে হবে। অফিস অ্যাসিস্ট্যান্সের দক্ষতা থাকা বাঞ্ছনীয়। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ২ মে ২০১৮ তারিখের মধ্যে।

বয়সসীমা: ২ মে ২০১৮ তারিখে বয়স হতে হবে ১৮-২৮ বছরের মধ্যে (জন্মতারিখ ৩ মে ১৯৯০ থেকে ২ মে ২০০০)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতনক্রম: মূল বেতন ৮,৩৫০-২০,৪৭০ টাকা। সঙ্গে অন্যান্য ভাতা।

প্রার্থী বাছাই পদ্ধতি: টাইপিং টেস্ট ও অনলাইন টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। টাইপিং টেস্টে উত্তীর্ণ হলে তবেই অনলাইন টেস্টের জন্য ডাকা হবে।

পরীক্ষার ফি: ২০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মীদের আবেদনের ফি দিতে হবে না। ডেবিট কার্ড (রুপে/ ভিসা/ মাস্টার কার্ড/ ম্যাস্ট্রো), ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং, আইএমপিএস, ক্যাশ কার্ড/ মোবাইল ওয়ালেটের মাধ্যমে ফি দেওয়া যাবে। অনলাইন পরীক্ষার ফি দেওয়া যাবে ৩ এপ্রিল ২০১৮ থেকে ২ মে ২০১৮ পর্যন্ত।

আবেদনের পদ্ধতি: https://ispnasik.spmcil.com ওয়েবসাইটে গিয়ে জব অপরচুনিটি> ওপেনিং লিঙ্ক থেকে বা সরাসরি https://ispnasik.spmcil.com/UploadDocument/Detail_Advt._for_35_Jr.O.A..e80e544d-060b-4a3d-b557-ddc0d17be986.pdf পেজ থেকে ক্লিক করে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও ফোন নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করার আগে ছবি ও স্বাক্ষর স্ক্যান করে রাখতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের রঙিন ছবি হতে হবে, ডাইমেনশন ২০০×২৩০ পিক্সেল (বাঞ্ছনীয়ত), মাপ হতে হবে ২০-৫০ কেবির মধ্যে। সাদা কাগজে কালো কালির পেন দিয়ে স্বাক্ষর করতে হবে, ডাইমেনশন ১৪০×৬০ পিক্সেল (বাঞ্ছনীয়ত), মাপ হতে হবে ১০-২০ কেবির মধ্যে। স্ক্যানার রেজলিউশন ২০০ ডিপিআই। ছবি ও স্বাক্ষর জেপিজি বা জেপেগ ফরম্যাটে স্ক্যান করতে হবে। অনলাইন আবেদন করার সময় ছবি ও স্বাক্ষর নির্দিষ্ট স্থানে আপলোড করতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৩ এপ্রিল ২০১৮ থেকে ২ মে ২০১৮ তারিখ পর্যন্ত।