দক্ষিণ ২৪ পরগনায় ৩১ ল্যাব টেকনিশিয়ান, নার্স

700
0
nursing sister job

দক্ষিণ ২৪ পরগনা জেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগে একাধিক পদে চুক্তির ভিত্তিতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– CMOH(SPG)/DH&FWS/3944, Date: 06/04/2018

শূন্যপদ: ল্যাব টেকনিশিয়ান ১০ (অসংরক্ষিত ১, এসসি ৫, এসটি ১, ওবিসি-এ ১, ওবিসি-বি ২), স্টাফ নার্স ১৯ (অসংরক্ষিত ২, এসসি ৮, এসটি ২, ওবিসি-এ ৪, ওবিসি-বি ৩), স্টাফ নার্স (এনআরসি) ২ (অসংরক্ষিত ১, এসসি ১)।

শিক্ষাগত যোগ্যতা: ল্যাব টেকনিশিয়ান পদের জন্য স্বীকৃত বোর্ড থেকে ফিজিক্স, কেমিস্ট্রি এবং বায়োলজি/অঙ্ক সহ উচ্চমাধ্যমিক উত্তীর্ণ, সঙ্গে ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিকেল ফ্যাকাল্টি বা এআইসিটিই অনুমোদিত প্রতিষ্ঠান থেকে ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা। কম্পিউটার ও এমএস অফিস জানতে হবে। প্রার্থীকে এ রাজ্যের বাসিন্দা হতে হবে।

স্টাফ নার্স পদের জন্য ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জিএনএম পাশ এবং স্থানীয় ভাষা জানতে হবে।

স্টাফ নার্স (এনআরসি) পদের জন্য যোগ্যতা লাগবে নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে বিএসসি নার্সিং বা জিএনএম পাশ। বাংলা লিখতে ও পড়তে জানতে হবে এবং দক্ষিণ ২৪ পরগনা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

বয়সসীমা- ল্যাব টেকনিশিয়ান পদের জন্য ৩১ মার্চ,  ২০১৮ অনুযায়ী সর্বোচ্চ ৪০ বছর। স্টাফ নার্স পদের জন্য ৩১ মার্চ, ২০১৮ অনুযায়ী সর্বোচ্চ ৬৪ বছর। স্টাফ নার্স (এনআরসি ) পদের জন্য ৩১ মার্চ, ২০১৮ অনুযায়ী ২১ থেকে ৪০ বছর।

আবেদন পদ্ধতি- ৪ মে, ২০১৮ তারিখের মধ্যে আবেদন পাঠাতে হবে। আবেদন পত্রের সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্টেড কপি দিতে হবে। এই সমস্ত কিছু কেবল রেজিস্টার্ড বা স্পিড পোস্টে পাঠাতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা- The Secretary, DH & FW Samity and C.M.O.H. South 24 Parganas, Administrative Building (2nd Floor), M R Bangur Hospital Complex, 241 Deshpran Sashmal Road, Tollygunge, Kolkata-700033.

উপরোক্ত বিজ্ঞপ্তিতে এই তিনটি পদ ছাড়া মেডিকেল অফিসার, সিনিয়র ট্রিটমেন্ট সুপারভাইজার, সিনিয়র টিউবারকিউলোসিস ল্যাবরেটরি সুপারভাইজার, টিউবারকিউলোসিস হেলথ ভিজিটর, ডেন্টাল অ্যাসিস্ট্যান্ট, ডিস্ট্রিক্ট ফিনান্স অ্যান্ড লজিস্টিক অফিসার, কাউন্সেলর, কালাজ্বর টেকনিক্যাল সুপারভাইজার, লেডি কাউন্সেলর পদগুলি রয়েছে। বিস্তারিত দেখে নিতে পারেন নিচের ওয়েবসাইটে।

আবেদনের ফর্ম সহ পুরো বিজ্ঞপ্তি দেখা যাবে এই লিঙ্কে: http://s24pgs.gov.in/pdf/recruitment/Rec_NHM_394406042018.pdf