বিজয়া ব্যাঙ্কে খেলোয়াড়

871
0
vijaya-bank-job sport

বিজয়া ব্যাঙ্কে স্পোর্টস কোটায় ১০ জন ক্লার্ক নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: ০২/২০১৮। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা: উচ্চমাধ্যমিক বা সমতুল পাশ। গ্রাজুয়েট হলে অগ্রাধিকার।

বয়স সীমা: বয়স হতে হবে ১ মার্চ ২০১৮ তারিখে ১৮ থেকে ২৮ বছরের মধ্যে। সরকারি নিয়মানুসারে সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

পেশাগত যোগ্যতা: আন্তঃ-বিশ্ববিদ্যালয়/ স্কুল/ জাতীয়/ আন্তর্জাতিক স্তরে খেলে থাকতে হবে। যাঁদের ফিজিক্যাল এফিশিএন্সি ড্রাইভের সার্টিফিকেট আছে তাঁরাও আবেদন যোগ্য।

পদবিন্যাস: ক্রিকেট (অল রাউন্ডার/ ব্যাটসম্যান/ মিডিয়াম পেস বোলার) ৪, বাস্কেট বল (অল রাউন্ডার/ ফরওয়ার্ড প্লেয়ার) ৪, কবাডি (অল রাউন্ডার/ রাইট রাইডার/ ডিফেন্স প্লেয়ার) ২।

বেতন: ১১,৭৬৫-৩,১৫৪০ টাকা।

প্রার্থিবাছাই পদ্ধতি: প্রার্থিবাছাই হবে সরাসরি মাঠে খেলার মাধ্যমে। আবেদনের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের কল লেটার পাঠানো হবে।

আবেদন মূল্য: ২৫০ টাকা+ইন্টিমেশন চার্জ ৫০ টাকা। তফশিলিদের দিতে হবে ৫০ টাকা। শুধুমাত্র ই-ব্যাঙ্কিং/ ডেবিট/ ক্রেডিট কার্ডের মাধ্যমে ফি জমা দিতে হবে।

আবেদনের পদ্ধতি: নিজস্ব ইমেল এবং ফোন নম্বর থাকা জরুরি। অনলাইনে আবেদনের সময় শিক্ষা এবং খেলা সম্পর্কিত প্রাসঙ্গিক সমস্ত নথি হাতের কাছে রাখা ভালো। পাসপোর্ট মাপের ছবি, সাদা কাগজে সই করে স্ক্যান করে রাখতে হবে। আবেদন অনলাইন এবং অফলাইন দুই পদ্ধতিতেই হবে। www.vijayabank.com ওয়েবসাইটে “career” পেজে গিয়ে “Recruitment Notification No.02/2018” লিঙ্কে ক্লিক করতে হবে। অনলাইনে ২৭ এপ্রিলের মধ্যে আবেদন করে ফর্মটির প্রিন্ট-আউট বের করে প্রয়োজনীয় সার্টিফিকেট সমূহ সহ পাঠাতে হবে কেবলমাত্র সাধারণ ডাকে, পৌঁছনো চাই ৪ মে-র মধ্যে। উত্তর-পূর্বাঞ্চল ইত্যাদি প্রত্যন্তবর্তী রাজ্যের প্রার্থীদের ক্ষেত্রে ১১ মে-র মধ্যে। খামের ওপর “APPLICATION FOR THE POST OF CLERK (SPORTSMEN)-2017-2018 in Vijaya Bank”- লেখাটি থাকতে হবে।

চিঠি পাঠাবার ঠিকানা: The Deputy General Manager-HRD, Vijaya Bank, Head Office, 41/2, Trinity Circle, M.G. Road Bengaluru, 560001, Karnataka