পবন হন্সে ৬৫ জুনিয়র টেকনিশিয়ান

420
0
pawan-hans-picture

ভারত সরকারের হেলিকপ্টার নির্মাতা সংস্থা পবন হন্স লিমিটেডে দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে মেকানিক্যাল ও অ্যাভিয়োনিক্স স্ট্রিমে ৬৫ জন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে।

(১)পবন হন্স নয়ডায় ৩৯ জুনিয়র টেকনিশিয়ান (এল-১)। শূন্যপদ: ইস্টার্ন রিজনে মেকানিক্যালে ১৩, অ্যাভিয়োনিক্স স্ট্রিমে ৬ এবং নর্দার্ন রিজনে মেকানিক্যাল ১২, অ্যাভিয়োনিক্স ৮।

বয়সসীমা: ১ মে ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর।

পারিশ্রমিক: প্রতি মাসে ২৩৫০০ টাকা।

যোগ্যতা: (১) অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং/ এয়ারক্রাফ্ট মেন্টেন্যান্ট ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা সঙ্গে শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সংশ্লিষ্ট ক্ষেত্রে ৩ বছরের অভিজ্ঞতা। হেলিকপ্টার মেন্টেন্যান্ট/ রিপেয়ার/ ওভারহলে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার অথবা (২) বিজ্ঞান শাখায় উচ্চমাধ্যমিক পাশ সঙ্গে শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ছয় বছরের অভিজ্ঞতা যার মধ্যে অন্তত তিন বছর এয়ারক্র্যাফ্টের রিপেয়ার/ ওভারহলে অভিজ্ঞতা।

আবেদনের ফি: ১১৮ টাকা। সঙ্গে ১৮ শতাংশ জিএসটি। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে Pawan Hans Ltd-এর অনুকূলে, প্রদেয় হবে দিল্লিতে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.pawanhans.co.in ওয়েবসাইট থেকে কেরিয়ার লিঙ্কে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্র যাবতীয় প্রমাণপত্রাদি সহ পাঠাতে হবে Jt. General Manager (HR&A), Pawan Hans Ltd, Northern Region, 5th Floor, C-14, Sector-1, Noida (UP)-201301 ঠিকানায়, পৌঁছনো চাই ২৪ মে ২০১৮ তারিখের মধ্যে। খামের উপরে লিখতে হবে Junior Technician L-1 on Contract.

(২) অপর একটি বিজ্ঞপ্তির মাধ্যমে পবন হন্স মুম্বইতে অ্যাভিয়োনিক্স স্ট্রিম ও মেকানিক্যাল শাখায় ২৬ জন জুনিয়র টেকনিশিয়ান (এল-১) নিয়োগ করা হবে।

শূন্যপদ: অ্যাভিয়োনিক্স স্ট্রিম: শূন্যপদ ১৬। মেকানিক্যাল: শূন্যপদ ১০।

যোগ্যতা, বয়সসীমা, পারিশ্রমিক, আবেদনের ফি ও পদ্ধতি ওপরের খবরের মতোই। আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদি পাঠাতে হবে Assistant General Manager (HR&A), Pawan Hans Ltd, Juhu Aerodrome, S V Road, Vile Parle (West), Mumbai-400056 ঠিকানায়, পৌঁছনো চাই ২৪ মে ২০১৮ তারিখের মধ্যে। খামের উপরে লিখতে হবে Junior Technician L-1 on contract.