৬০০০ গ্রুপ-ডি নিয়োগে প্রমাণপত্র দাখিলের শেষ সুযোগ, চূড়ান্ত ফল শীঘ্রই

1161
0

রাজ্যে ৬০০০ গ্রুপ-ডি কর্মী নিয়োগের চূড়ান্ত ফল মে মাসে বেরোবে বলে পশ্চিমবঙ্গ গ্রুপ-ডি নিয়োগ পর্ষদ বহুদিন ধরেই জানিয়েছে। ইতিমধ্যে এও জানানো হয়েছে যে, ইন্টারভিউ গ্রহণ শেষ হবার পর শূন্যপদের তুলনায় কিছু ক্যাটেগরির সফল প্রার্থীর সংখ্যা কম পড়ায় কাট-অফ মার্ক্স শিথিল করে ২য় পর্যায়ে আরও কিছু প্রার্থীকে ইন্টারভিউয়ে ডাকা হয়। শিথিল কাট-অফ মার্কস প্রকাশিত হয় এই লিঙ্কে: http://www.wbgdrb.in/upload_doc/Category-wise%20cut%20off%20marks_Provisional_Revised_Website.pdf)। সেই বর্ধিত পর্যায়ের ইন্টারভিউ পর্বও শেষ হয়েছে কিছুদিন আগে।

১৭ মে আরেকটি বিজ্ঞপ্তি ওয়েবসাইটে (http://www.wbgdrb.in/upload_doc/17-5-2018.pdf) প্রকাশ করা হয়— যাঁরা এর আগে ইন্টারভিউয়ে ডাক পেয়ে উপযুক্ত প্রমাণপত্র দাখিল করেননি বা করতে পারেননি তাঁদের ওইসব দাখিল করার শেষ সুযোগ দিয়ে। প্রসঙ্গত, এর আগেও একবার প্রমাণপত্রাদি দাখিলের সুযোগ দেওয়া হয়েছিল ২০ এপ্রিল পর্যন্ত। এবারের শেষ সুযোগ দেওয়া হয়েছে ২৮ মে বেলা ৪টে পর্যন্ত। তারমধ্যেও যাঁরা পারবেন না তাঁদের বাতিল করা ছাড়া গত্যন্তর থাকবে না। যাঁরা ইতিমধ্যে সব দাখিল করেছেন তাঁদের নতুন করে কিছু করতে হবে না।

ফলে চূড়ান্ত ফল বেরোতে পারে মের শেষেই বা জুনের প্রথম দিকেই।

সঙ্গে এটাও আশা করা যায়, রাজ্যে মোট ৬০০০০ গ্রুপ-ডি কর্মী নিয়োগের ব্যাপারে মুখ্যমন্ত্রীর ঘোষণা রূপায়ণের লক্ষ্যে এই পর্ষদ প্রথম দফায় ৬০০০ কর্মী নিয়োগের কর্মসূচি নিয়ে যাত্রা শুরু করলেও দ্বিতীয় দফার নিয়োগ কর্মসূচি অচিরেই গ্রহণ করবে এবং সেইমতো বিজ্ঞপ্তিও যথাসময়ে প্রকাশিত হবে। এখন প্রথম দফার নিয়োগের চূড়ান্ত ফল ঘোষণার অপেক্ষা।