কল্যাণী বিশ্ববিদ্যালয়ে ৩৪ জুনিঃ অ্যাসিঃ, পিওন, স্টোরকিপার

548
4
Kalyani University Admission 2023

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে তিনটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে ৩৪ জন জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র পিওন (অফিস অ্যাটেন্ড্যান্ট গ্রেড টু), টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র স্টোর কিপার ও অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি নম্বর: NT/18(1). ১৭ জন জুনিয়র অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে (অসংরক্ষিত ৫, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১, ওবিসি এ ১, ওবিসি বি ২, অসংরক্ষিত ইসি ২, অসংরক্ষিত প্রাক্তন সেনাকর্মী ১, তপশিলি জাতি ইসি ২, তপশিলি উপজাতি ইসি ১, ওবিসি এ ইসি ১)।

বিজ্ঞপ্তি নম্বর: NT/18 (2). ৯ জন জুনিয়র পিওন (অফিস অ্যাটেন্ড্যান্ট গ্রেড টু) নিয়োগ করা হবে (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ২, অসংরক্ষিত ইসি ২, অসংরক্ষিত প্রাক্তন সেনাকর্মী ১, অসংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী ১, ওবিসি এ ইসি ১, ওবিসি বি ইসি ১)।

বিজ্ঞপ্তি নম্বর: NT/18 (3). ৮ জন টেকনিক্যাল অ্যাসস্ট্যিান্ট গ্রেড টু, জুনিয়র স্টোর কিপার, অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান গ্রেড টু নিয়োগ করা হবে। টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট শূন্যপদ ৩ (তপশিলি জাতি ১, ওবিসি এ ১, ওবিসি বি ১)। জুনিয়র স্টোরকিপার শূন্যপদ ১ (তপশিলি জাতি)। অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান গ্রেড টু শূন্যপদ ৪ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১)।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.klyuniv.ac.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে ২৭ জুন থেকে ২০ জুলাই ২০১৮ পর্যন্ত। যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম ও অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে ৩৪ শিক্ষাকর্মী নিয়োগের আবেদন শুরু। বিস্তারিত জানতে ক্লিক করুন : https://jibikadishari.co.in/?p=5984