কল্যাণী পৌরসভায় ৬৯ মজদুর, ড্রাইভার

1850
1

৬৭ জন মজদুর ও ২ জন ড্রাইভার নেবে কল্যাণী পৌরসভা। বিজ্ঞপ্তি নম্বর মজদুর পদের জন্য ৬৭৫৬/কেএম, ড্রাইভারের পদের জন্য ৬৭৫৭/কেএম, দুই বিজ্ঞপ্তিরই তারিখ ৩০/০৭/২০১৮।

মজদুর পদের মূল বেতন ৪৯০০-১৬২০০ টাকা, সঙ্গে গ্রেড পে ১৭০০ টাকা ও অন্যান্য ভাতা। মোট শূন্যপদের মধ্যে অসংরক্ষিত ৩৬, তপশিলি জাতি ১৫, তপশিলি উপজাতি ৪, ওবিসি-এ ৭, ওবিসি-বি ৫। আবেদনের জন্য যোগ্যতা দরকার অন্তত অষ্টম শ্রেণি উত্তীর্ণ। সুস্বাস্থ্য ও স্পোর্টসম্যানশিপ থাকলে অগ্রাধিকার।

ড্রাইভার পদের মূল বেতন ৫৪০০-২৫২০০ টাকা, সঙ্গে গ্রেড পে ২৩০০ টাকা ও অন্যান্য ভাতা। মোট শূন্যপদের মধ্যে অসংরক্ষিত ১, তপশিলি উপজাতি ১। আবেদনের জন্য যোগ্যতা দরকার অন্তত অষ্টম শ্রেণি উত্তীর্ণ। ভারী যান চালানোর লাইসেন্স সহ অন্তত ৫ বছরের অভিজ্ঞতা থাকা দরকার।

বয়সসীমা: দুই পদের জন্যই বয়স হতে হবে ১-১-২০১৮ তারিখে ১৮-৪০ বছর। তপশিলি প্রভৃতি প্রার্থীরা নিয়মানুসারে বয়সের ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রার্থী বাছাই হবে পরীক্ষার মাধ্যমে, পরীক্ষার তারিখ ও অন্যান্য তথ্য পরে জানানো হবে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে নির্ধারিত ফর্মে। ফর্ম ডাউনলোড করে নিতে হবে নিচের ওয়েবসাইট থেকে। পূরণ করা দরখাস্ত (তার নির্দিষ্ট জায়গায় পাসপোর্ট মাপের এখনকার তোলা ফটো সেঁটে) ও যাবতীয় প্রাসঙ্গিক প্রমাণপত্র সমূহের স্বপ্রত্যয়িত জেরক্স ও নিজের নাম-ঠিকানা লেখা, উপযুক্ত ডাকমাশুল যুক্ত একটি খাম— এইসব একটি একটি মুখবন্ধ খামে পুরে সরাসরি গিয়ে বা স্পিড পোস্টে পাঠাতে হবে, পৌঁছনো চাই আগামী ২১ আগস্ট বিকেল ৫টার মধ্যে। খামের ওপর প্রার্থিত পদের নাম লিখে দেবেন। রাজ্য সরকারের কোনো অফিসে কর্মরত প্রার্থীরা নিজেদের নিয়োগ কর্তৃপক্ষের নো অবজেকশন সার্টিফিকেটও লাগবে। দরখাস্ত পাঠাবেন এই ঠিকানায়: The Chairman, Kalyani Municipality, City Centre Complex, PO Kalyani, Districl Nadia, Pin-741235.

দরখাস্তের ফর্ম সহ বিস্তারিত বিজ্ঞপ্তি পাবেন এই লিঙ্কে:   http://www.kalyanimunicipality.org/vacancy.html