fbpx

রাজ্য বিদ্যুতে ৪৭ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ওয়েলফেয়ার অফিসার

ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে ৪৭ জন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও ওয়েলফেয়ার অফিসার নিয়োগ করা হবে। এমপ্লয়মেন্ট নোটিফিকেশন নম্বর: WBPDCL/Recruitment/2018/08.

শূন্যপদ: ক্রমিক সংখ্যা ১: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পিএস): মোট শূন্যপদ ২৭ (মেকানিক্যাল ১১, ইলেক্ট্রিক্যাল ৮, ইনস্ট্রুমেন্টেশন ৮)। ক্রমিক সংখ্যা ২: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সিভিল): শূন্যপদ ৪। ক্রমিক সংখ্যা ৩: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআরঅ্যান্ডএ): শূন্যপদ ৫। ক্রমিক সংখ্যা ৪: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এফঅ্যান্ডএ): শূন্যপদ ৭। ক্রমিক সংখ্যা ৫: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট কমিউনিকেশন): শূন্যপদ ১। ক্রমিক সংখ্যা ৬: ওয়েলফেয়ার অফিসার: শূন্যপদ ৩।

যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, ইনস্ট্রুমেন্টেশন) ও অ্যাসিস্ট্যান্ট ম্যানজোর (সিভিল): কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সংশ্লিষ্ট ডিসিপ্লিনে চার বছরের পূর্ণ সময়ের বিই অথবা বিটেক/ ইন্টিগ্রেটেড এমটেক/ বিটেক ল্যাটারাল এন্ট্রি।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআরঅ্যান্ডএ): যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে এমবিএ (দু বছরের পূর্ণ সময়ের কোর্স)/ এমএইচআরএম (দু বছরের পূর্ণ সময়ের) সঙ্গে পার্সোনেল ম্যানজেমেন্ট/ আইআর-এ স্পেশ্যালাইজেশন অথবা পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা (দু বছরের পূর্ণ সময়ের) সঙ্গে পার্সোনেল ম্যানেজমেন্ট/ আইআর/ এইচআর-এ স্পেশ্যালাইজেশন।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এফঅ্যান্ডএ): চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব ইন্ডিয়া/ কস্ট অ্যাকাউন্ট্যান্টস অব ইন্ডিয়া স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে এসিএ/ এসিএমএ।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট কমিউনিকেশন): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ইংরেজি/ বাংলা বিষয়ে অনার্স গ্র্যাজুয়েট সঙ্গে পাবলিক রিলেশন/ মাস কমিউনিকেশনে দু বছরের পূর্ণ সময়ের পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা।

ওয়েলফেয়ার অফিসার: দু বছরের পূর্ণ সময়ের পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা/ এমবিএ/ এমএইচআরএম সঙ্গে পার্সোনেল ম্যানজেমেন্ট/ আইআর/ এইচআরে স্পেশ্যালাইজেশন। সঙ্গে তিন বছরের অভিজ্ঞতা অথবা গ্র্যাজুয়েট সঙ্গে সোশ্যাল সায়েন্স/ সোশ্যাল ওয়ার্ক/ লেবার ওয়েলফেয়ারে ডিপ্লোমা এবং সংশ্লিষ্ট কাজে ১৫ বছরের অভিজ্ঞতা।

বেতনক্রম: মূল বেতন ১৫৬০০-৩৯১০০ টাকা, গ্রেড পে ৫৪০০ টাকা।

বয়সসীমা (১ আগস্ট ২০১৮ তারিখের হিসেবে): ক্রমিক সংখ্যা ১ থেকে ৫-এর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর। ওয়েলফেয়ার অফিসার পদের ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতা থাকলে বয়সের ঊধ্বর্সীমা ৩৫ বছর আর দশ বছরের অভিজ্ঞতা থাকলে বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: কম্পিউটার বেসড টেস্ট, গ্রুপ ডিসকাশন ও পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৩০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি/ ইসি/ শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.wbpdcl.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৯ সেপ্টেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *