পুরুলিয়া জেলায় ১৮ নিয়োগ

642
0
Jobs in West Bengal

পুরুলিয়া জেলায় সোশ্যাল ওয়েলফেয়ার সেকশনে আনন্দমঠ জুভেনাইল হোম ফর গার্লস-এ একাধিক পদে চুক্তির ভিত্তিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর- 421/SW(P), 19/09/2019.

ম্যানেজার/কো-অর্ডিনেটর ১টি পদ (জেনারেল, মহিলা ): এই পদের জন্য যোগ্যতা লাগবে সাইকোলজি / সোশ্যাল ওয়ার্ক নিয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি সহ সরকারি অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা। চাইল্ড ওয়েলফেয়ার এবং কাউন্সেলিংয়ে ১ বছরের অভিজ্ঞতা লাগবে। বেতন মোট ১৭,৫০০ টাকা। বয়সসীমা ২৩-৪০ বছর।

সোশ্যাল ওয়ার্কার কাম আর্লি চাইল্ডহুড এডুকেটর ১টি পদ (জেনারেল, মহিলা): এই পদের জন্য যোগ্যতা লাগবে সাইকোলজি / সোশ্যাল ওয়ার্ক নিয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি সহ সরকারি অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা। চাইল্ড ওয়েলফেয়ার এবং কাউন্সেলিংয়ে ১ বছরের অভিজ্ঞতা লাগবে। বেতন মোট ১৪,০০০ টাকা। টাকা। উক্ত বিষয়গুলিতে মাস্টার্স থাকলে অগ্রাধিকার। বয়সসীমা ২১-৪০ বছর।

নার্স (এসএএ)১টি পদ (জেনারেল মহিলা): উচ্চমাধ্যমিক বা সমতুল সহ নার্সিং / জিএনএম নিয়ে ডিপ্লোমা, সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছরের কাজের অভিজ্ঞতা, বয়সসীমা ২৩-৪০ বছর। বেতন মোট ৯,০০০ টাকা। টাকা।

ডাক্তার (পার্ট টাইম) ১টি পদ (জেনারেল): এমবিবিএস হতে হবে সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে ১ বছরের কাজের অভিজ্ঞতা, বয়সসীমা ২৪-৪০ বছর। বেতন মোট ৭,৫০০।

আয়া ৬টি পদ: (জেনারেল ৩, এসসি ১, এসটি ১, ওবিসি-এ ১): মাধ্যমিক উত্তীর্ণ, গৃহবধূদের জন্য ন্যূনতম যোগ্যতা অষ্টম শ্রেণি। বয়সসীমা ২১ থেকে ৫০ বছর। বেতন মোট ৬,০০০ টাকা। টাকা।

চৌকিদার ১টি পদ (এসসি): অষ্টম শ্রেণি উত্তীর্ণ, সংশ্লিষ্ট ক্ষেত্রে ১ বছরের কাজের অভিজ্ঞতা, বয়সসীমা ২১-৪০ বছর। বেতন মোট ৬,০০০ টাকা। টাকা।

অফিস-ইন-চার্জ ১টি পদ (এসসি , মহিলা ): এলএলবি বা সাইকোলজি/সোশ্যাল ওয়ার্ক/সোশ্যাল সায়েন্স মাস্টার ডিগ্রি, সরকারি অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা, চাইল্ড ওয়েলফেয়ার ১ বছরের অভিজ্ঞতা। বয়সসীমা ২৭-৪২ বছর বেতন ২৫,০০০ টাকা।

চাইল্ড ওয়েলফেয়ার অফিসার ১টি (এসসি, মহিলা): সোশ্যাল ওয়ার্ক, সাইকোলজি/সোশ্যাল সায়েন্স নিয়ে স্নাতক, সরকারি অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা, চাইল্ড ওয়েলফেয়ারে ২ বছরের অভিজ্ঞতা। বয়সসীমা ২১-৪০ বছর। বেতন ১৭,৫০০ টাকা।

স্টোর কিপার কাম অ্যাকাউন্ট্যান্ট ২টি পদ (জেনারেল ১, এসসি ১): কমার্স/অ্যাকাউন্ট্যান্সি অনার্স নিয়ে স্নাতক, সরকারি অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশানে ডিপ্লোমা, চাইল্ড ওয়েলফেয়ারে ২ বছরের অভিজ্ঞতা। বেতন ১৭,৫০০ টাকা। বয়সসীমা ২১-৪০ বছর।

প্যারামেডিকেল স্টাফ: ৩টি পদ (জেনারেল ২, এসসি ১, মহিলা): উচ্চমাধ্যমিক উত্তীর্ণ, নার্সিং বা ফার্মাসিতে ডিপ্লোমা সঙ্গে ৩ বছরের কাজের অভিজ্ঞতা। বেতন ৯,০০০ টাকা। বয়সসীমা ২১-৪০ বছর।

সবক্ষেত্রেই, বয়স হিসাব করতে হবে এই নিয়োগের বিজ্ঞপ্তি সরকারিভাবে প্রকাশের তারিখের ভিত্তিতে।

আবেদন: অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ৫ অক্টোবর, ২০১৮। নিজের ছবি, স্বাক্ষর, আইডেন্টিটি প্রুফ সহ সমস্ত প্রয়োজনীয় নথি স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদন করার অনলাইন লিঙ্ক: http://puruliawb.in/icps/prl/application/online_application_forms.php

প্রার্থী বাছাই পদ্ধতি ও অন্যান্য বিশদ তথ্য সহ পুরো বিজ্ঞপ্তি দেখে নেওয়ার লিঙ্ক: http://puruliawb.in/icps/prl/application/rct_advert.pdf