নিউ আলিপুরদুয়ার জেলায় ৮

832
0
Current Affairs 3rd February

নিউ আলিপুরদুয়ার জেলায় চুক্তির ভিত্তিতে একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– DH&FWS/APD No. 18-19/1011.

শূন্যপদ: ১টি ব্লক অ্যাকাউন্টস ম্যানেজার (এসসি), ১টি জিএনএম (অসংরক্ষিত), ১টি স্টাফ নার্স (অসং), ১টি আইসিটিসি ল্যাব টেকনিশিয়ান (এসটি), ৪টি মাল্টি রিহ্যাবিলিটেশন টেকনিশিয়ান (এসসি ১, এসটি ১, ওবিসি-এ ১) পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা:

ব্লক অ্যাকাউন্টস ম্যানেজার- এই পদের জন্য যোগ্যতা লাগবে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমার্স নিয়ে স্নাতক ডিগ্রি, এমএস অফিস, পাওয়ার পয়েন্ট, ট্যালি, ইন্টারনেট সহ কম্পিউটার জ্ঞান থাকতে হবে।

জিএনএম- মহিলা প্রার্থীরা আবেদন করতে পারবেন। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিএসসি বা জিএনএম। জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে, বাংলায় লিখতে, পড়তে ও বলতে জানতে হবে।

স্টাফ নার্স- ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জিএনএম। স্থানীয় ভাষা জানতে হবে।  বয়সের ঊর্ধ্বসীমা ৬৪ বছর।

আইসিটিসি ল্যাবোরেটরি টেকনিশিয়ান- মেডিকেল ল্যাব টেকনোলজিতে স্নাতক এবং ১ বছরের কাজের অভিজ্ঞতা বা মেডিকেল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা ও ২ বছরের কাজের অভিজ্ঞতা। কম্পিউটার ওয়ার্কিং নলেজে থাকতে হবে। বয়সসীমা ৫ অক্টবর, ২০১৮ অনুযায়ী সর্বোচ ৬০ বছর।

মাল্টি রিহ্যাবিলিটেশন টেকনিশিয়ান- ১০+২ বা সমতুল যোগ্যতা, বিপিটি বা এমপিটি অনুমোদিত প্রতিষ্ঠান থেকে দেড় বছরের মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার কোর্স করে থাকতে হবে। রিহ্যাবিলিটেশন কাউন্সিলের অধীনে রেজিস্টার্ড হতে হবে। ৫ অক্টোবর, ২০১৮ অনুযায়ী বয়সসীমা সর্বোচ্চ ৪০।

আবেদন পদ্ধতি: আগামী ১৬ নভেম্বরের মধ্যে আবেদন জমা করতে হবে। আবেদন পত্রের সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্টেড কপি দিতে হবে। সঙ্গে ১০০ টাকার ডিমান্ড ড্রাফট দিতে হবে। ড্রাফট হবে– In favour of “CHIEF MEDICAL OFFICER OF HELATH, ALIPURDUAR”

আবেদন সহ সমস্ত জিনিস পাঠাতে হবে রেজিস্টার্ড পোস্ট বা স্পিড পোস্ট বা কুরিয়ারে।

আবেদন পাঠানোর ঠিকানা– The Chief Medical Officer of Health & Member Secretary, DH&FWS, Matrisadan (1st Floor), Ward No – XVI, New Alipurduar, Pin Code– 736121