fbpx

কল্যাণী মিউনিসিপ্যালিটিতে ১০ ক্লার্ক, টাইপিস্ট, ইঞ্জিনিয়ার

রাজ্য মিউনিসিপ্যাল সার্ভিস কমিশনের মাধ্যমে কল্যাণী মিউনিসিপ্যালিটিতে ১০ জন অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল), সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল), সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (এলসিই), অ্যাকাউন্ট্যান্ট, ক্যাশিয়ার, ক্লার্ক ও টাইপিস্ট নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: ১৯/২০১৮।

শূন্যপদ, যোগ্যতা, বয়স ও বেতন: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল): শূন্যপদ ১ (অসংরক্ষিত)। ব্যাচেলর অব ইঞ্জিনিয়ারিং (সিভিল) ডিগ্রি। বয়স ২০-৪ বছরের মধ্যে। পে ব্যান্ড ফোর অনুযায়ী ৯০০০-৪০৫০০ টাকা, গ্রেড পে ৫৪০০ টাকা।

সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল): ১ (অসংরক্ষিত)। সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা। উচ্চতর যোগ্যতার প্রার্থীরাও আবেদন করতে পারবেন। বয়স ২০-৪০ বছরের মধ্যে। পে ব্যান্ড ফোর অনুযায়ী ৯০০০-৪০৫০০ টাকা, গ্রেড পে ৪৪০০ টাকা।

সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (এলসিই): ১ (অসংরক্ষিত)। সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা। উচ্চতর যোগ্যতার প্রার্থীরাও আবেদন করতে পারবেন। বয়স ২০-৪০ বছরের মধ্যে। পে ব্যান্ড ফোর অনুযায়ী ৯০০০-৪০৫০০ টাকা, গ্রেড পে ৪৪০০ টাকা।

অ্যাকাউন্ট্যান্ট: ১ (অসংরক্ষিত)। কমার্স গ্র্যাজুয়েট। অ্যাকাউন্টিং ও কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। বয়স ২১-৪ বছরের মধ্যে। পে ব্যান্ড থ্রি অনুযায়ী ৭১০০-৩৭৬০০ টাকা, গ্রেড পে ৩৬০০ টাকা।

ক্যাশিয়ার: ১ (অসংরক্ষিত)। মাধ্যমিক বা সমতুল। অ্যাকাউন্টিং ও কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। বয়স ২১-৪০ বছরের মধ্যে। পে ব্যান্ড থ্রি অনুযায়ী ৭১০০-৩৭৬০০ টাকা, গ্রেড পে ৩৬০০ টাকা।

ক্লার্ক: ৩(অসংরক্ষিত ২, তপশিলি উপজাতি ১)। মাধ্যমিক বা সমতুল পাশ। টাইপিং ও কম্পিউটারের জ্ঞান থাকলে অগ্রাধিকার। বয়স ১৮-৪০ বছরের মধ্যে। পে ব্যান্ড টু অনুযায়ী ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২৬০০ টাকা।

টাইপিস্ট: ২ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১)। মাধ্যমিক বা সমতুল পাশ। ইংরেজিতে প্রতি মিনিটে ৩০ শব্দের গতিতে এবং বাংলায় ২০ শব্দের গতিতে টাইপিং স্পিড ও কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স ১৮-৪০ বছরের মধ্যে। পে ব্যান্ড টু অনুযায়ী ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২৬০০ টাকা।

সবক্ষেত্রেই ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স ধরা হয়েছে। পশ্চিমবঙ্গের তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি এ/বি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে পাশ করে থাকতে হবে।

আবেদনের ফি: ২২০ টাকা (১৫০ ফি+৫০ প্রসেসিং চার্জ+ ২০ টাকা ব্যাঙ্ক চার্জ)। রাজ্যের তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের আবেদনের ফি দিতে হবে না, প্রসেসিং ফি ও ব্যাঙ্ক চার্জ বাবদ ৭০ টাকা দিতে হবে। ১৯ নভেম্বর ২০১৮ তারিখের মধ্যে ফি দিতে হবে। চালান ডাউনলোড করে ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়ার অ্যাকাউন্ট নম্বর ০০৮৮০১০৩৬৭৯৩৬-তে ফি দিতে হবে।

আবেদনের পদ্ধতি: www.mscwb.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে ১৬ নভেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত। আগে যাঁরা আবেদন করেছেন তাঁদের নতুন করে আবেদন করতে হবে না, তারিখ বাড়িয়ে ১৬ নভেম্বর করা হয়েছে (http://jibikadishari.co.in/?p=8449)। আবেদনপত্র পুরোপুরি সাবমিট করতে হবে ২০ নভেম্বর ২০১৮ তারিখের মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *