ন্যাশনাল হাইওয়ে অথরিটিতে ৭০ ইয়াং প্রফেশনাল

700
0
NHA

ন্যাশনাল হাইওয়ে অথরিটি অব ইন্ডিয়াতে চুক্তির ভিত্তিতে ৭০ জন ইয়াং প্রফেশনাল (ফিনান্স) নিয়োগ করা হবে। আপাতত দু বছরের চুক্তিতে নিয়োগ করা হবে, পরবর্তীকালে কোম্পানি দরকার মনে করলে চুক্তির মেয়াদ বাড়াতে পারে।

শূন্যপদের বিন্যাস: ইয়াং প্রফেশনাল (ফিনান্স): ৭০ (অসংরক্ষিত ৩৭, ওবিসি ১৮, তপশিলি জাতি ১০, তপশিলি উপজাতি ৫)। এইসবের মধ্যে ১টি অস্থি প্রতিবন্ধী, ১টি দৃষ্টি প্রতিবন্ধী ও ১টি শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

বয়সসীমা: ১১ ডিসেম্বর ২০১৮ তারিখের হিসেবে বয়স ৩২ বছরের কম।

পারিশ্রমিক: প্রতি মাসে ৬০০০০ টাকা।

যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ ইনস্টিটিউট থেকে কমার্স/ অ্যাকাউন্টন্সে ডিগ্রি অথবা আইসিএডব্লু/ আইসিডব্লুএআই/ এমবিএ (ফিনান্স)। ১১ ডিসেম্বর ২০১৮ তারিখের মধ্যে শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে। ফিনান্সিয়াল অ্যাকাউন্টিং/ বাজেটিং/ ইন্টারনাল অডিট/ কনট্র্যাক্ট ম্যানেজমেন্ট/ ফান্ড ম্যানেজমেন্টে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

আবেদনের পদ্ধতি: http://www.nhai.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। সরাসরি http://nhai.gov.in/Vacancy/YoungProfessionalFinAppForm.aspx লিঙ্কে গিয়েও আবেদন করা যাবে। অনলাইন আবেদন করা যাবে ১১ ডিসেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।