দমদম পৌরসভায় ৫৭ গ্রুপ ডি

1968
0
Dumdum Municipality Job

উত্তর দমদম মিউনিসিপ্যালিটিতে ৫৭ জন গ্রুপ ডি পদের (মজদুর, পিওন, হেল্পার, ডোম, জিডিএ ও মেসেঞ্জার) নিয়োগ করা হবে (মেমো নম্বর: NDDM/ESTT/4603, Dated: 29.11.2018)।

শূন্যপদ: মজদুর: শূন্যপদ ৪৬ (অসংরক্ষিত ২৫, তপশিলি জাতি ১০, তপশিলি উপজাতি ৩, ওবিসি এ ৫, ওবিসি বি ৩)।

পিওন: শূন্যপদ ৫ (অসংরক্ষিত ১, অসংরক্ষিত ইসি ১, অসংরক্ষিত প্রাক্তন সেনাকর্মী ১, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১)।

হেল্পার: শূন্যপদ ৩ (অসংরক্ষিত ১, অসংরক্ষিত ইসি ১, তপশিলি জাতি ১)।

ডোম: শূন্যপদ ১ (অসংরক্ষিত)।

জিডিএ: শূন্যপদ ১ (অসংরক্ষিত)।

ম্যাসেঞ্জার: শূন্যপদ ১ (অসংরক্ষিত)।

বেতনক্রম: মূল বেতন ৪৯০০-১৬০০০ টাকা, গ্রেড পে ১৭০০ টাকা।

বয়সসীমা: ১ নভেম্বর ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে। তপশিলি জাতি/ উপজাতি ও ওবিসি প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: সব পদের জন্যই কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে অষ্টম শ্রেণি পাশ, বাংলা অথবা নেপালি পড়তে ও লিখতে জানতে হবে। স্পোর্টসম্যানশিপ ও সুঠাম শরীর-স্বাস্থ্য থাকলে অগ্রাধিকার।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ২২০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৭০ টাকা। ব্যাঙ্ক চালানের মাধ্যমে ফি দিতে হবে। ব্যাঙ্ক চালান কাটতে হবে CHAIRMAN, NORTH DUM DUM MUNICIPALITY, UCO Bank A/c No 07070110076644, IFSC UCBA0000707-এর অনুকূলে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। http://northdumdummunicipality.org ওয়েবসাইট থেকে দরখাস্তের ফর্ম পাওয়া যাবে। এছাড়া সরাসরি http://northdumdummunicipality.org/wp-content/uploads/2018/11/Employment_Notice_Group_D_North_DumDum_Municipality.pdf লিঙ্ক থেকেও দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের রঙিন স্ব-প্রত্যয়িত ছবি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে। পূরণ করা আবেদনপত্র, ব্যাঙ্ক চালানের কপি ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স সহ ১৫ ডিসেম্বর ২০১৮ তারিখ বিকাল ৪টের  মধ্যে পৌঁছতে হবে THE CHAIRMAN, NORTH DUM DUM MUNICIPALITY, 163, MB ROAD, BIRATI, KOLKATA 700051 ঠিকানায়। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য সম্পর্কে উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।