fbpx

বারুইপুর পৌরসভায় এসএই, ক্লার্ক, টাইপিস্ট, ড্রাইভার, মজদুর

সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (অসংরক্ষিত ইসি ১), ক্লার্ক (অসং ১, তঃজাঃ ১), টাইপিস্ট (অসং ১, তঃজাঃ ১), ড্রাইভার (তঃজাঃ ১), মজদুর (অসং ২, অসং ইসি ১, অসং প্রতিবন্ধী ১, তঃজাঃ ১, ওবিসি-এ ১) নিয়োগ করা হবে বারুইপুর পৌরসভার অধীনে। বিজ্ঞপ্তি নম্বর 1164/BM/R, Notice/2018, Date: 22/12/2018.

সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের মূল বেতন ৯০০০-৪০৫০০ টাকা, সংগে গ্রেড পে ৪৪০০ টাকা। যোগ্যতা দরকার সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্বীকৃত ডিপ্লোমা। বয়সসীমা ২৪-৪০ বছর।

ক্লার্ক পদের মূল বেতন ৫৪০০-২৫২০০ টাকা, সঙ্গে গ্রেড পে ২৬০০ টাকা। যোগ্যতা দরকার মাধ্যমিক পাশ। টাইপিং ও কম্পিউটার জানা থাকলে অগ্রাধিকার। বয়সসীমা ১৮-৪০ বছর।

টাইপিস্ট পদের জন্য বেতন, শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা ক্লার্কের মতোই, তবে কম্পিউটারে কাজ জানা, ইংরেজি টাইপিংয়ে মিনিটে ৩০ শব্দ ও বাংলা টাইপিংয়ে মিনিটে ২০ শব্দের গতি থাকা দরকার।

ড্রাইভার পদের মূল বেতন ৫৪০০-২৫২০০ টাকা, সঙ্গে গ্রেড পে ২৩০০ টাকা। যোগ্যতা ক্লাস এইট পাশ, সঙ্গে হেভি ড্রাইভিং লাইসেন্স ও অন্তত ৫ বছরের অভিজ্ঞতা। টাইপিং ও কম্পিউটার জানা থাকলে অগ্রাধিকার। বয়সসীমা ২০-৪০ বছর।

মজদুর পদের মূল বেতন ৪৯০০-১৬২০০ টাকা, সঙ্গে গ্রেড পে ১৭০০ টাকা। যোগ্যতা ক্লাস এইট পাশ, ভালো স্বাস্থ্য ও স্পোর্টসম্যানশিপ থাকলে অগ্রাধিকার। বয়সসীমা ১৮-৪০ বছর।

সবক্ষেত্রেই, অন্যান্য ভাতাও আছে। তপশিলি প্রভৃতি প্রার্থীরা নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে সাধারণ কাগজে নির্ধারিত বয়ানে, The Chairman, Baruipur Municipality-র উদ্দেশে হাতে লিখে। সঙ্গে দিতে হবে যাবতীয় প্রাসঙ্গিক প্রমাণপত্রের প্রত্যয়িত নকল ও পাসপোর্ট মাপের সাম্প্রতিক ফটোর ২টি স্ব-প্রত্যয়িত কপি। এই সবকিছু একটা খামে ভরে, সেই খামের ওপর প্রার্থিত পদের নাম (অ্যাপ্লিকেশন ফর দ্য পোস্ট ……..) লিখে পাঠাতে পারেন ডাকে বা শনি-রবি বাদে অফিসের কাজের সময় জমা দিয়ে আসতে পারেন ড্রপবক্সে।

এই ঠিকানায়: Office of the Councillors, Baruipur Municipality, Kulpi Road, Baruipur, Kolkata-700144.

আবেদন পৌঁছনো চাই আগামী ৪ জানুয়ারি বিকেল ৫টার মধ্যে। আবেদনের বয়ান সহ পুরো বিজ্ঞপ্তিটি পাবেন এই লিঙ্কে: http://baruipurmunicipality.org.in/fckeditor/userfiles/file/Rec_Notice25_12.pdf

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *