fbpx

এনটিপিসিতে ২০৭ এগজিকিউটিভ ট্রেনি

এনটিপিসি লিমিটেডে ইলেক্ট্রিক্যাল, মেকানিক্যাল, ইলেক্ট্রনিক্স, ইনস্ট্রুমেন্টেশন ও মাইনিং ডিসিপ্লিনে ২০৭ জন ইঞ্জিনিয়ারিং এগজিকিউটিভ ট্রেনি নিয়োগ করা হবে গেট ২০১৯-এর মাধ্যমে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নম্বর: ০৫/২০১৮।

শূন্যপদ: ইলেক্ট্রিক্যাল: ৪৭, মেকানিক্যাল: ৯৫, ইলেক্ট্রনিক্স: ২৫, ইনস্ট্রুমেন্টেশন: ২৫, মাইনিং: ১৫।

বয়সসীমা: ৩১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৭ বছর। তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: ন্যূনতম ৬৫ শতাংশ নম্বর (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৫৫ শতাংশ) নিয়ে নিচের কোনো শাখায় পূর্ণ সময়ের ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি ব্যাচেলর ডিগ্রি।

ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং (সমতুল বলে গণ্য হবে ইলেক্ট্রিক্যাল/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রিক্যাল, ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড কন্ট্রোল/ পাওয়ার সিস্টেম অ্যান্ড হায়ার ভোল্টেজ/ পাওয়ার ইলেক্ট্রনিক্স/ পাওয়ার ইঞ্জিনিয়ারিং), এই শাখার গেট পেপার কোড ইই। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (সমতুল মেকানিক্যাল/ প্রোডাকশন/ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং/ প্রোডাকশন অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং/ থার্মাল মেকানিক্যাল অ্যান্ড অটোমেশন/ পাওয়ার ইঞ্জিনিয়ারিং), গেট পেপার কোড এমই। ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (সমতুল ইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড পাওয়ার/ পাওয়ার ইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স), কোড ইসি। ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং (সমতুল ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন/ ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড কন্ট্রোল), কোড আইএন। মাইনিং ইঞ্জিনিয়ারিং (সমতুল মাইনিং), কোড এমএন।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রাথমিকভাবে গেট ২০১৯ স্কোর ও পরে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ইন্টারভিউয়ের দিন গেট ২০১৯ স্কোর কার্ড সঙ্গে নিয়ে যেতে হবে।

বেতনক্রম: মূল বেতন ৬০০০০-১৮০০০০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা। প্রথম এক বছরের ট্রেনিং চলাকালীন কেবল বেসিক পে দেওয়া হবে, মাসে ৬০০০০ টাকা।

রেজিস্ট্রেশন ফি: আবেদনের জন্য রেজিস্ট্রেশন ফি বাবদ দিতে হবে ১৫০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মী প্রার্থীদের ক্ষেত্রে এই ফি দিতে হবে না।

অনলাইনে নেট ব্যাঙ্কিং/ ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ডের মাধ্যমে ফি দেওয়া যাবে। কিংবা অফলাইনে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার কোনো শাখায় নগদে জমা দিতে পারেন (অ্যাকাউন্ট নম্বর ৩০৯৮৭৯১৯৯৯৩, সিএজি ব্র্যাঞ্চ, নয়া দিল্লি শাখা)।

আবেদনের পদ্ধতি: www.ntpccareers.net ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৩১ জানুয়ারি ২০১৯ মধ্যরাত পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *