fbpx

রাজ্য পুলিশে কনস্টেবল নিয়োগ প্রিলি পরীক্ষার ফল বেরোল

রাজ্য পুলিশে কনস্টেবল নিয়োগের জন্য ২০১৮ সালের প্রিলিমিনারি লিখিত পরীক্ষার ফল বেরিয়েছে (http://wbpolice.gov.in/writereaddata/wbp/English%20Notice.pdf)। ফল দেখা যাবে অ্যাপ্লিকেশন সিরিয়াল নম্বর ও জন্মতারিখ দিয়ে জেলা নির্দেশ করে সাবমিট করলে, এই লিঙ্কে: http://policewb.gov.in/wbp/recruit/const-2018/pre_written_test_form.php

সফল প্রার্থীদের শারীরিক দক্ষতা ও শারীরিক মাপজোকের পরীক্ষা শুরু হবে আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে, সংশ্লিষ্ট রেঞ্জ রিক্রুটমেন্ট বোর্ডের অধীনে। যেমন:

(১) দুই ২৪ পরগনা, হাওড়া ও কলকাতা জেলা ও অন্যান্য রাজ্যের প্রার্থীদের জন্য প্রেসিডেন্সি রেঞ্জ রিক্রুটমেন্ট বোর্ডের অধীনে, ২৫ ফেব্রুয়ারি থেকে ১৪ মার্চ পর্যন্ত, এই ঠিকানায়: SAP 3rd Bn, Parade Ground, Mangal Pandey Udyan, Barrackpore, North 24 Prgs, PIN-700120.

(২) মুর্শিদাবাদ ও নদিয়া জেলার প্রার্থীদের জন্য মুর্শিদাবাদ রেঞ্জ রিক্রুটমেন্ট বোর্ডের অধীনে, ১৮ মার্চ থেকে ৫ এপ্রিল পর্যন্ত, এই ঠিকানায়: NVF Training Centre, Parade Ground, Kalyani, Nadia, PIN-741235.

(৩) জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার, দার্জিলিং, কালিম্পং, দুই দিনাজপুর ও মালদা জেলার জন্য জলপাইগুড়ি রেঞ্জ রিক্রুটমেন্ট বোর্ডের অধীনে, ২৫ ফেব্রুয়ারি থেকে ১১ মার্চ পর্যন্ত, এই ঠিকানায়: 2nd IR Bn, Parade Ground, Ambika Nagar, Sahudangihat New Jalpaiguri, Jalpaiguri, PIN-735135.

(৪) দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া জেলার জন্য মেদিনীপুর রেঞ্জ রিক্রুটমেন্ট বোর্ডের অধীনে, ২৫ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত, এই ঠিকানায়: Paschim Medinipur Police Line Parade Ground, Medinipur, Kotwali, Paschim Medinipur, PIN-721101.

(৫) দুই বর্ধমান, হুগলি ও বীরভূম জেলার জন্য বর্ধমান রেঞ্জ রিক্রুটমেন্ট বোর্ডের অধীনে, ১৮ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত, এই ঠিকানায়: RCC, CIF Campus, Nidha Nagar, Durgapur, Paschim Bardhaman, PIN-713206.

শারীরিক সক্ষমতা ও মাপজোকের পরীক্ষার জন্য ই-অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে প্রেসিডেন্সি, জলপাইগুড়ি ও মেদিনীপুর রেঞ্জের জন্য ১৪ ফেব্রুয়ারি থেকে, মুর্শিদাবাদ ও বর্ধমান রেঞ্জের জন্য ৭ মার্চ থেকে। সেই ই-অ্যাডমিট কার্ডের প্রিন্ট-আউট নিয়ে যেতে হবে, কোনো হার্ড কপি দেওয়া হবে না। আবেদনের সঙ্গে দেওয়া ফটোর কপি ও কোনো সচিত্র পরিচয় পত্রও নিয়ে যেতে হবে।

প্রসঙ্গত, রাজ্য পুলিশের লেডি কনস্টেবল নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল ইতিমধ্যেই বেরিয়ে গেছে, তা আমরা জানিয়েছি গত ২১ জানুয়ারি (http://jibikadishari.co.in/?p=9580)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *