ন্যাভাল ডকইয়ার্ডে ২৭৫ অ্যাপ্রেন্টিস

564
0
Naval Dockyard Apprentice Recruitment

ন্যাভাল ডকইয়ার্ড অ্যাপ্রেন্টিস স্কুল (ডিএএস) বিশাখাপত্তনমে ইলেক্ট্রিশিয়ান, ইলেক্ট্রোপ্লেটার, ইলেক্ট্রনিক্স মেকানিক, ফিটার, ইনস্ট্রুমেন্ট মেকানিক, মেশিনিস্ট, মেকানিক মেশিন টুল মেন্টেন্যান্স, পেইন্টার (জেনারেল), প্যাটার্ন মেকার, আরঅ্যান্ডএসি মেকানিক, ওয়েল্ডার (গ্যাস অ্যান্ড ইলেক্ট্রিক), কার্পেন্টার, ফাউন্ড্রিম্যান, ফোর্জার অ্যান্ড হিট ট্রিটার, মেকানিক (ডিজেল), শিট মেটাল ওয়ার্কার, পাইপ ফিটার ট্রেডে ২৭৫ জন অ্যাপ্রেন্টিস ট্রেনি নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: DAS(V)/01/19.

এক বছরের ট্রেনিদের (২০২০-২১ ব্যাচ) শূন্যপদ:
ক্রমিক সংখ্যা ১: ইলেক্ট্রিশিয়ান: শূন্যপদ ২৯।

ক্রমিক সংখ্যা ২: ইলেক্ট্রনিক্স মেকানিক: ৩২।

ক্রমিক সংখ্যা ৩: ফিটার: ২৯।

ক্রমিক সংখ্যা ৪: ইনস্ট্রুমেন্ট মেকানিক: ১৫।

ক্রমিক সংখ্যা ৫: মেশিনিস্ট: ১৯।

ক্রমিক সংখ্যা ৬: পেইন্টার (জেনারেল): ১৫।

ক্রমিক সংখ্যা ৭: আরঅ্যান্ডএসি মেকানিক: ১৯।

ক্রমিক সংখ্যা ৮: ওয়েল্ডার (গ্যাস অ্যান্ড ইলেক্ট্রিক): ২৩।

ক্রমিক সংখ্যা ৯: কার্পেন্টার: ২৩।

ক্রমিক সংখ্যা ১০: ফাউন্ড্রিম্যান: ৭।

ক্রমিক সংখ্যা ১১: মেকানিক (ডিজেল): ১৪।

ক্রমিক সংখ্যা ১২: শিট মেটাল ওয়ার্কার: ২৯।

ক্রমিক সংখ্যা ১৩: পাইপ ফিটার : ২১

বয়সসীমা: অসংরক্ষিত প্রার্থীদের ক্ষেত্রে জন্মতারিখ হতে হবে ১ এপ্রিল ১৯৯৯ থেকে ১ এপ্রিল ২০০৬-এর মধ্যে। তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের জন্মতারিখ হতে হবে ১ এপ্রিল ১৯৯৪ থেকে ১ এপ্রিল ২০০৬-এর মধ্যে।

যোগ্যতা, স্টাইপেন্ড: ন্যূনতম ৫০ শতাংশ নম্বর সহ এসএসসি/ ম্যাট্রিকুলেশন/ দশম শ্রেণি পাশ সঙ্গে ন্যূনতম ৬৫ শতাংশ নম্বর সহ সংশ্লিষ্ট ট্রেডে আইটিআই। নিয়ম অনুযায়ী স্টাইপেন্ড দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা, ইন্টারভিউ ও মেডিকেল পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: www.apprenticeship.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন রেজিস্ট্রেশন করতে হবে নির্দেশমতো এবং সেই রেজিস্ট্রেশন নম্বর টুকে রাখবে। এরপর একটি ইমেল করার লিঙ্ক আসবে আপনার মেলবক্সে। সেই লিঙ্কে ক্লিক করলে ‘এস্টাব্লিশমেন্ট সার্চ’ কলাম দেখা যাবে, সেখানে ন্যাভাল ডকইয়ার্ড কথাটা টাইপ করলে ড্রপডাউন তালিকা দেবে, তাতে অন্ধ্রপ্রদেশ বেছে নিলেই সেখানে সার্চ বোতাম দেখা যাবে, তাতে ন্যাভাল ডকইয়ার্ড বিশাখাপত্তনম বেছে নেওয়া যাবে এবং সেখানে আবেদন করতে হবে নির্দেশমতো। অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে ৫ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে। পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট-আউট, নিজের নাম-ঠিকানা লেখা ও ১০ টাকার ডাকমাশুল যুক্ত (২২×১০ সেন্টিমিটার) খাম, ডাউনলোড করা হলটিকিট (২ কপি), অ্যাপ্রেন্টিস প্রোফাইল, চেকলিস্ট ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স সহ খামে ভরে পাঠাতে হবে, পৌঁছনো চাই ১২ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে। এই ঠিকানায়: ‘The Officer-in-Charge (for Apprenticeship), Naval Dockyard Apprentices School, VM Naval Base SO, PO, Visakhapatnam-530014, Andhra Pradesh’।

 

 

Naval Dockyard, Naval Ship Recruitment