স্টাফ সিলেকশনের জুনিয়র ইঞ্জিনিয়ার নিয়োগ পরীক্ষার পেপার-১-এর ফল, চূড়ান্ত আন্সার-কি, প্রার্থীর উত্তরপত্র

541
0
NET, Net, Net Online Application

স্টাফ সিলেকশন কমিশন ২০১৮ সালের জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল, মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল ও কোয়ান্টিটি সার্ভেয়িং অ্যান্ড কন্ট্র্যাক্ট) (পেপার-১) পরীক্ষা নিয়েছে গত ২৩ থেকে ২৭ সেপ্টেম্বর। ওই পরীক্ষার ফল বেরিয়েছে। বেরিয়েছে বিভিন্ন পদ ও ক্যাটেগরির কাট-অফ মার্কসও। টিয়ার-২ (ডেস্ক্রিপটিভ পেপার) পরীক্ষায় বসার জন্য যাঁরা সফল হয়েছেন তাঁদের তালিকা প্রকাশিত হয়েছে কমিশনের ওয়েবসাইটে (http://ssc.nic.in)। পরীক্ষা দিয়েছেন মোট ৩৭৭১৩৩ জন। বিভিন্ন শাখা ও ক্যাটেগরি ভিত্তিক কাট-অফ মার্কসও প্রকাশ করা হয়েছে। পেপার-টুতে বসার জন্য সফল হয়েছেন সিভিলে ৮৬৮১, ইলেক্ট্রিক্যাল/মেকানিক্যালে ১৯১৯ জন। এরপর ডেস্ক্রিপ্টিভ পেপার-টু পরীক্ষা হবে আগামী ২৯ ডিসেম্বর। তারজন্য অ্যাডমিশন সার্টিফিকেট যথাসময়ে আপলোড করা ফবে পরীক্ষার আগে, কমিশনের আঞ্চলিক অফিসের ওয়েবসাইটে। তখন ডাউনলোডের সমস্যা হলে বা কোনো অসঙ্গতি ধরা পড়লে কমিশনের আঞ্চলিক অফিসে যোগাযোগ করতে হবে অবিলম্বে। সফল ও অসফল প্রার্থীরা কারা কত নম্বর পেয়েছেন দেখতে পাবেন কিছুদিনের মধ্যেই, কমিশনের দেওয়া লিঙ্কে।

পেপার-ওয়ানের চূড়ান্ত আন্সার-কি ও প্রার্থীদের উত্তরপত্র দেখা যাবে ১২ ডিসেম্বর থেকে ১১ জানুয়ারি পর্যন্ত। এই লিঙ্কে: https://ssc.digialm.com/EForms/configuredHtml/2207/62140/login.html

চূড়ান্ত আন্সার-কি (যার ভিত্তিতে চূড়ান্ত মূল্যায়ন হয়েছে) ও নিজের উত্তরপত্রের প্রিন্ট-আউট ওই পেজে দেওয়া লিঙ্ক থেকে নিয়ে রাখবেন, কারণ ১১ জানুয়ারির পরে আর তা পাওয়া যাবে না।

কমিশনের ১২ ডিসেম্বরের এই বিজ্ঞপ্তি (F.No. 19/01/2018-C-1/1) দেখা যাবে এই লিঙ্কে:

https://ssc.nic.in/SSCFileServer/PortalManagement/UploadedFiles/Writeup_JE2018_p1_12122019.pdf