গৌরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে ১৯ নন-টিচিং পদে নিয়োগ

1407
0
Gour Banga University

গৌরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে ১৯ জন সিনিয়র অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ও জুনিয়র পিওন (গ্রুপ ডি) নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: 964/UGB/B-19.

শূন্যপদ: সিনিয়র অ্যাসিস্ট্যান্ট: ২ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১)। জুনিয়র অ্যাসিস্ট্যান্ট: ৩ (অসংরক্ষিত ইসি ১, তপশিলি জাতি প্রাক্তন সেনাকর্মী ১, অসংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী ১)। জুনিয়র পিওন (গ্রুপ ডি): ১৪ (অসংরক্ষিত ২, অসংরক্ষিত ইসি ৩, অসংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী ১, অসংরক্ষিত প্রাক্তন সেনাকর্মী ১, তপশিলি জাতি ৩, তপশিলি জাতি ইসি ১, ওবিসি এ ইসি ১, ওবিসি বি ১, ওবিসি বি ইসি ১)।

যোগ্যতা: সিনিয়র অ্যাসিস্ট্যান্ট: গ্র্যাজুয়েট সঙ্গে কোনো নামী প্রতিষ্ঠান থেকে হার্ডওয়্যার ও সফটওয়্যার প্রোগামিং সহ কম্পিউটার অ্যাপ্লিকেশনের জ্ঞান ও কোনো বিশ্ববিদ্যালয়ে ক্লারিক্যাল কাজে অন্তত চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জুনিয়র অ্যাসিস্ট্যান্ট: দ্বাদশ শ্রেণি পাশ বা সমতুল সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশনে কোনো নামী প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা বা সার্টিফিকেট থাকতে হবে। জুনিয়র পিওন (গ্রুপ ডি): অষ্টম শ্রেণি পাশ, উচ্চমাধ্যমিকের বেশি যোগ্যতার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। পিওন হিসেবে অফিসে কাজের কিছু অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয় (প্রমাণপত্র সহ)।

বেতনক্রম: সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে ৭২০০-২৫৪০০ টাকা, গ্রেড পে ৪১০০ টাকা। জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে ৭২০০-২৫৪০০ টাকা, গ্রেড পে ৩৯০০ টাকা। জুনিয়র পিওন পদে ৫৪০০-১৮৬০০ টাকা, গ্রেড পে ১৮০০ টাকা।

বয়সসীমা: বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে। রাজ্যের সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের ফি: সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে ২৫০ টাকা (রাজ্যের সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ২০০ টাকা), জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে ২০০ টাকা (রাজ্যের সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ১৫০ টাকা), জুনিয়র পিওন পদে ১০ টাকা (রাজ্যের সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ৫০ টাকা)। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘University of Gour Banga’-এর অনুকূলে এবং প্রদেয় হবে মালদায়।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.ugb.ac.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্রের পাঁচ কপি ও যাবতীয় প্রমাণপত্রাদির এক সেট স্ব-প্রত্যয়িত জেরক্স আগামী ১৬ ডিসেম্বর বিকেল ৫টার মধ্যে পৌঁছতে হবে ‘OFFICE OF THE REGISTRAR, UNIVERSITY OF GOUR BANGA, PO MOKDUMPUR, DIST MALDA, WEST BENGAL-732103’ ঠিকানায়। খামের উপরে পদের নাম, বিজ্ঞপ্তি নম্বর ও ক্যাটেগরি লিখতে হবে। বিজ্ঞপ্তিটি দেখতে পাবেন এই লিঙ্কে:

https://ugb.ac.in/uploads/notices/UGB%20Non-Teaching%20Staff%20Recruitment%20Notification_21.11.2019.pdf